স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গৃহবধূ নিখোঁজ

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঈদের তৃতীয় দিন বেড়াতে বের হয়ে আর ফেরেননি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার এক গৃহবধূ। নিখোঁজ গৃহবধূর নাম মারজানা আকতার (২০)।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় বেড়ানো শেষে স্বামীর সাথে বাড়ি ফেরার পথে উপজেলার দোহাজারী পৌরসভার দেওয়ানহাট এলাকায় হঠাৎ হারিয়ে যান মারজানা আকতার। মাত্র তিন মাস আগে বিয়ে হয় তার। দু’দিন ধরে তাকে খেঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।এ ব্যাপারে শনিবার ওই গৃহবধূর স্বামী হামিদুর রহমান চন্দনাইশ থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেছেন। বিষয়টিকে রহস্যজনক মনে করলেও নিখোঁজ গৃহবধূকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

থানায় দায়েরকৃত ডায়েরিতে বলা হয়, চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের জাফরাবাদ খন্দকারপাড়া এলাকার হামিদুর রহমান তিন মাস পূর্বে মারজানা আকতারকে বিয়ে করেন। গত ৫ মে দুপুরে মারজানাকে নিয়ে হামিদুর রহমান তার এক আত্মীয় বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে ফেরার পথে দোহাজারী দেওয়ানহাট এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা ভাড়া করার জন্য গেলে তার স্ত্রী মারাজানা আকতার হঠাৎ নিখোঁজ হয়। পরে তাকে বিভিন্ন স্থানে খুঁজেও আর পাওয়া যায়নি।এর আগেও দেওয়ানহাট এলাকায় মারজানা আকতারের একবার বিয়ে হয়েছিল। কিন্তু মাত্র এক মাসের মাথায় তার সংসার ভেঙ্গে যায়। এরপর তিন মাস আগে হামিদুর রহমানের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানিয়েছেন, গৃহবধূ মারজানা আকতার নিখোঁজের ব্যাপারে তার স্বামী হামিদুর রহমান বাদি হয়ে একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে করে দেখা হচ্ছে। একইসঙ্গে ওই গহবধূকে উদ্ধারেরও চেষ্টা চালানো হচ্ছে।