স্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটি মেডিকেল শিক্ষার্থীদের বিক্ষোভ

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবদি পর্যন্ত রাঙামাটি সরকারী মেডিকেল কলেজে স্থায়ী ক্যাম্পাসসহ পূর্নাঙ্গ শ্রেণী কার্যক্রম শুরু না হওয়ায় বুধবার রাঙামাটিতে বিক্ষোভ করেছে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাঙামাটি রাবিপ্রবি’র শিক্ষার্থীরা বিভিন্ন ব্যানার-ফেস্টুন নিয়ে বিক্ষোভ কর্মসূচীর মাধ্যমে অবিলম্বে রাঙামাটি মেডিকেল কলেজের স্থায়ী ক্যাম্পাসের কার্যক্রম দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়ে শ্লোগান দিতে থাকে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মেডিকেল কলেজের ১ম ব্যাচের শিক্ষার্থী ছাত্রনেতা স্নেহাশীষ, সৌরভ, ফুয়াদ, জাহিদ, ২য় ব্যাচের শিক্ষার্থী অভি, তুষার, ৩য় ব্যাচের শিক্ষার্থী অনুপম, অর্পণ, ৪র্থ ব্যাচের শিক্ষার্থী ইরফান, ইসমাইল ও ৫ম ব্যাচের শিক্ষার্থী ফাহিম, আবির প্রমুখ।

বিক্ষোভ কর্মসূচীতে আন্দোলনরত শিক্ষার্থীরা জানায়, দীর্ঘদিন ধরে রাঙামাটি মেডিকেল কলেজের স্থায়ী ক্যাম্পাস নির্মাণ নিয়ে ব্যাপক জটিলতা তৈরি করে রেখেছে সংশ্লিষ্ট্য গণপূর্ত বিভাগ।

এই ধরনের জটিলতা নির্ভর দীর্ঘসূত্রিতার কারনে বর্তমান সরকারের ভাবমূর্তি চরমভাবে নষ্ট হচ্ছে। অচিরেই আমাদের স্থায়ী ক্যাম্পাসের শুরু করার দাবিতে আমরা এখানে সমবেত হয়েছি আমাদের এই বিক্ষোভ কর্মসূচিতে সংশিলষ্ট সকলকে জানিয়ে দিতে চাই আমরা এখানে মেধার মাধ্যমে ঢুকেছি আমাদের অধিকার হরন করার অধিকার কোনো কতৃপক্ষের নেই। যেখানে আমাদের মাননীয় জননেত্রী শেখ হাসিনা মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিদ্যালয়ের ব্যাপারে স্বোচ্চার থাকেন আন্তরিক থাকেন সেখানে যারা এই ভাবমূর্তি নষ্ট করছে আমরা এটার প্রতিবাদ জানাই।