স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত: রাঙ্গুনিয়ায় আসামীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

রাঙ্গুনিয়ায় আসামীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধনের একাংশ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করার দায়ে আসামীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ জুন) বিকেলের দিকে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের লিচুবাগান এলাকায় পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এই বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধন শেষে সমাবেশে সভাপতিত্ব করেন পাহাড়িকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইলিয়াছ কাঞ্চন চৌধুরী। প্রধান অতিথি ছিলেন চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. হারুন সওদাগর।

বক্তব্য দেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনিল কুমার নাথ, চন্দ্রঘোনার ৭নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ হোসেন, মানবাধিকার নেতা নূরুল ইসলাম আজাদ, মো. ইদ্রিছ, অভিভাবক সদস্য মোতালেব হোসেন, মোহাম্মদ তৈয়ব, মোহাম্মদ নুরুচ্ছাফা, সমীর সরকার, শিক্ষক মোহাম্মদ ফজলুল করিম, এনাম আহমেদ খান, সুনীল দাশ, রফিকুল ইসলাম হেলালী, নূর নবী, লাভলী রানী বড়ুয়া, কাকলী রাহা, মোহাম্মদ উল্লাহ ভূইয়া, দুলন চন্দ্র দাশ, বিশ্বজিৎ বড়ুয়া, আওয়ামীলীগ নেতা কামাল হোসেন, মোহাম্মদ মোজাম্মেল, যুবলীগ নেতা আব্বাস উদ্দিন, মোহাম্মদ হাকিম, মাসুদ টিপু প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ মে স্কুলে যাওয়ার পথে পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে চন্দ্রঘোনা পাঠানপাড়া এলাকার আবদুল কাইয়ুম (২৩) নামে এক বখাটে।

এই ঘটনায় ওই স্কুল শিক্ষার্থীর মামা বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করলেও আসামী গ্রেপ্তার না হওয়ায় মানববন্ধন থেকে ক্ষোভ প্রকাশ করা হয় এবং দ্রুত তাকে আইনের আওতায় আনার দাবী জানানো হয়।