সৌদি আরবে লোহাগাড়া প্রবাসী সমিতির কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

সৌদি আরবে লোহাগাড়া প্রবাসী সমিতির কার্যনির্বাহী কমিটি সভা অনুষ্ঠিত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

খলিল চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি: সৌদি আরবের মক্কা লোহাগাড়া প্রবাসী সমিতির কার্যনির্বাহী কমিটি সভা ও প্রবাসীদের পুনর্মিলন অনুষ্ঠিত হয়েছে।

মক্কা নগরীর জিয়াদ মোছাফির এর একটি হোটেলের হল রুমে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরব সভাপতি মুহাম্মদ লোকমান হাকিমের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক জানে আলমের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন জনাব মাওলানা এহসানুল হক।

সমিতির বিভিন্ন কর্ম-বিষয়ে আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরব সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলমগীর।

কার্যনির্বাহী সভা ও প্রবাসীদের পুর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরব উপদেষ্টা মক্কা নগরীর বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহমুদুল হক বাবুল।

বিশেষ অতিথি ছিলেন মক্কা প্রাদেশিক বিএনপি আহবায়ক বিশিস্ট ব্যবসায়ী আলহাজ্ব জহির আহমদ ও সদস্য সচিব মুহাম্মদ সাহাব উদ্দিন।

এ পুর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সমিতির অন্যতম উপদেষ্টা মদিনা প্রবাসী ফোরামের সভাপতি আবদুস সামাদ আজাদ।

বিশেষ অতিথি ছিলেন প্রজন্ম লোহাগাড়া সংগঠনের আহবায়ক মুহাম্মদ সাহাব উদ্দিন, মদিনা প্রবাসী ফোরামের সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, বিশিস্ট ব্যবসায়ী কাসেম আহমদ, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরব কার্যনির্বাহী কমিটি প্রধান সমন্বয়ক-সাবেক সিনিয়র সহ-সভাপতি এনামুল হক এনাম, সমন্বয়ক-সাবেক সভাপতি মুহাম্মদ কুতুব উদ্দিন ও সমন্বয়ক-সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক খলিল চৌধুরী ।

কার্যনির্বাহী কমিটি সভা ও পুর্ণমিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন লোহাগড়া প্রবাসী সমিতি-সৌদি আরব সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ নুরুল আমিন, সহ-সভাপতি আবদুস ছবুর বিন মনির, সহ-সভাপতি হাজ্বী আবদুর রশিদ। যুগ্ম সম্পাদক মুহাম্মদ ইকবাল, অর্থ সম্পাদক মুহাম্মদ রাসেল উদ্দিন, দপ্তর সম্পাদক মুহাম্মদ শফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ জাহেদুল ইসলাম, ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ এনামুল হক।

এ কার্যনির্বাহী সভা ও পুর্ণমিলনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রবাসী সমিতি-কার্যনির্বাহী কমিটি সদস্য এনামুল হক, মুহাম্মদ বাবুল, মামুনুর রশীদ, সালমান মাহমুদ রুবেল, জাহেদুল ইসলাম ফরহাদ, আবুল হোসেন ও মুহাম্মদ হোসেন, মুহাম্মদ রুবেল, জিয়াউর রহমান বাবু প্রমুখ।

এ ছাড়াও মক্কা, মদিনা, জেদ্দা, তায়েফ, আবাহা ও রিয়াদের বিপুল সংখ্যক প্রবাসী পুর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে, সকল প্রবাসীদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে এবং দেশও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ এনামুল হক।