সৌদিতে ২৫ দিন ধরে নিখোঁজ আরও এক বাংলাদেশি ওমরাহ হজ্ব যাত্রী

নিখোঁজ ওমরা হজ্ব যাত্রী মোঃ হারেজ আলী।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সৌদি আরব প্রতিনিধি: সৌদি আরবের মক্কা পবিত্র ওমরাহ হজ্ব পালন করতে এসে নিখোঁজ হওয়া মোঃ হারেজ আলী নামে আরও এক বাংলাদেশি ওমরাহ হজ্ব যাত্রী সন্ধান মেলেনি বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, চলতি বছরের গত ৯ অক্টোবর আরব বাংলাদেশ ট্র্যাভেল এন্ড ট্যুরেজ এজেন্সির মাধ্যমে মোঃ হারেজ আলী-(৮০) (পাসপোর্ট নম্বর ই-০৭৫২৬৯) রাজধানী ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে জেদ্দা কিং আবদুল আজিজ এয়ারপোর্টেের উদ্দেশ্য রওনা দেন। সেখান থেকে মক্কায় পৌঁছে আহমেদ ওমর হোটেলে নেন। আসার একদিন পর থেকে তাকের আর খুজে পাওয়া যায়নি।

নিখোঁজ ওমরা হজ্ব যাত্রী মোঃ হারেজ আলী পুত্র নালিতাবাড়ী নাজমুল স্মৃতি কলেজ ছাত্র মোহাম্মদ সাইফুল ইসলাম টেলিফোনে এ প্রতিবেদককে জানান,

গত ২৫ অক্টোবর আমার বাবা ওমরাহ পালন করতে সৌদি আরবের মক্কায় যান প্রথম দিন গিযে পবিত্র ওমরাহ পালন করে হোটেল আসেন। যাওয়ার একদিন পর হোটেল থেকে নেমে নিচে রাস্তা আসেন এর পর আর হোটেলে ফিরে আসেনি বলে হোটেল ও এজেন্সি কর্তৃপক্ষ হতে জানেতে পারি। ৯ অক্টোবর থেকে আজ ৩ নভেম্বর প্রায় ২৫ দিন হযে গেলেও এখনও পর্যন্ত বাবা কোন খোঁজ বা সন্ধান পায়নি।

পুত্র কলেজ ছাত্র সাইফুল ইসলাম আরও জানান, আরব বাংলাদেশ এজেন্সির পক্ষ থেকে স্হায়ী সৌদি পুলিশ ষ্ঠেশন ও হেরামের পুলিশ ষ্ঠেশনে অভিযোগ জানিয়েছেন। একই সাথে মক্কা বাংলাদেশ ওমরাহ হজ্ব অফিসে অভিহিত করেন বলে আমাদের জানান।

নিখোঁজ ওমরাহ হজ্ব যাত্রী মোঃ হারেজ আলীর গ্রামের বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার গেরামারা এলাকার মরহুম আবেদ আলীর পুত্র।