তরুণীকে বাঁচানো সেই রিকশাচালককে হুমকি, থানায় জিডি

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: চট্টগ্রামের জিইসি এলাকায় সংঘটিত একটি ধর্ষণের বিষয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে দ্রুত জানিয়েছিলেন রিকশাচালক মো. আব্দুল হান্নান। তার তথ্যের ভিত্তিতে খুলশী থানা পুলিশ অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে এবং ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করে।

এদিকে পুলিশকে তথ্য দেওয়ায় সেই রিকশাচালক আব্দুল হান্নানকে চিরকুটের মাধ্যমে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। হুমকির পর খুলশী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

রোববার (৩১ জুলাই) রাতে চট্টগ্রাম নগরীর খুলশী থানায় জিডিটি করেছেন তিনি।

রিকশাচালক আবদুল হান্নান গণমাধ্যমকে বলেন, ‘রোববার বিকেলে নগরের ষোলশহর ২ নম্বর গেট এলাকা থেকে এক যাত্রী তাঁর রিকশায় ওঠেন। ওই যাত্রী লালখান বাজারে নেমে যান। তখন ৩০ বছর বয়সী ওই যাত্রী ভাড়া না দিয়ে চলে যান।

পরে রিকশায় একটি চিরকুট দেখতে পান হান্নান। সেখানে লেখা রয়েছে, ‘আমাদের ছেলেগুলোকে পুলিশে ধরিয়ে দিয়ে ভুল করেছ তুমি আবদুল হান্নান। তোমাকে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে। নইলে প্রাণে মেরে ফেলা হবে।’

এ বিষয়ে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, রিকশাচালক আবদুল হান্নানকে হুমকি দেওয়ার ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।