সীতাকুণ্ড সমিতি ইউকে এর অভিষেক ও মিলনমেলা সম্পন্ন

লন্ডনে অবস্থানরত চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাসিন্দাদের সংগঠন " সীতাকুণ্ড সমিতি ইউকে" এর নব নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কামরুল ইসলাম দুলু: লন্ডনে অবস্থানরত চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাসিন্দাদের সংগঠন ” সীতাকুণ্ড সমিতি ইউকে” এর নব নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ নভেম্বর) পূর্ব লন্ডনের হেইলিবেরি ইযুথ সেন্টারে অনুষ্ঠিত উক্ত অভিষেক ও মিলনমেলায় ইউকে এর বিভিন্ন শহরে বসবাসরত সীতাকুণ্ডের সন্তানেরা তাদের পরিবার পরিজন নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হন। মিলনমেলা রূপ নেয় একখন্ড সীতাকুণ্ড। মিলনমেলায় আয়োজন করা হয় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান। সংগঠনের সভাপতি সাইদুর রহমান মঞ্জুর সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক মাসুম সামজাদ ও শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক তানজিনা শফি লিমার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বৃট্রিশ এ নিযুক্ত বাংলাদেশ হাই কমিশন ও সীতাকুণ্ড সমিতি ইউকে এর পৃষ্ঠপোষক সাইদা মুনা তাসনিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিল এর স্পিকার শফি আহমেদ,  সমিতির ইউকে এর ট্রাস্টি বোর্ড এর সদস্য মোজাম্মেল হক ভূঁইয়া, ব্যারিস্টার চৌধুরী জিনাত আলী, কবি ও সাংবাদিক মিল্টন রহমান, উপদেষ্টা পরিষদের সদস্য কাজী মোহাম্মদ আসিফ ইফতেখার মুন্না, জসিম উদ্দিন, কাউন্সিলর সৈয়দ ফিরোজ গনি, হাসান আলী ভুঁইয়া, রুহুল আমিন বাদল, মোহাম্মদ শাহনুর, আজিজুল হক মাসুদ, চট্টগ্রাম সমিতি ইউকে এর সভাপতি মোহাম্মদ আলমগীর, সীতাকুণ্ড সমিতি ইউকে এর কার্যকরী কমিটির সহ-সভাপতি জগলুল হায়াত চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম হোসাইন, সহ-সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন চৌধুরী টিটু, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বহদ্দা চৌধুরী মাহিসহ বিভিন্ন নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সামাজিক উন্নয়নে বিভিন্ন অবদান রাখায় পাঁচজন বিশিষ্ট ব্যক্তিকে ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়া লন্ডনের স্বনামধন্য শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।