সীতাকুণ্ডে যুবলীগ নেতা হত্যা মামলার আসামি শিমুলকে আটক করেছে র‌্যাব ৭

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি:  সীতাকুণ্ড পৌরসভার ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি দাঊদ সম্রাট হত্যাকান্ডের ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোঃ নূর মোস্তফা শিমুল (৩১) কে আটক করেছে   র‌্যাব -৭।

বিশেষ সংবাদের ভিত্তিতে র‌্যাব   রবিবার দিবাগত (২৪ এপ্রিল) রাতে  চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক শিমুল সীতাকুণ্ড উপজেলার পূর্ব সৈয়দপুর ইউনিয়নের আবুল মুনসুরের পুত্র।

র‌্যাবের   সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় আটক শিমুল ফেনী-চট্টগ্রাম মহাসড়কে ৫ টি ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।  ২০১৮ সালের ৩১  ডিসেম্বর  চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি দাঊদ সম্রাটকে কতিপয় দুস্কৃতিকারীরা কুপিয়ে হত্যা করে। উক্ত ঘটনায় ভিকটিমের মা জেবুন্নেসা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় ১৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনাটি সংগঠিত হওয়ার পর থেকে উপরোক্ত হত্যা মামলার সাথে জড়িত এজাহারনামীয় আসামীদের গ্রেফতারের লক্ষ্যে  র‌্যাব -৭, চট্টগ্রাম ব্যাপক গোয়েন্দা নজরদারী ও ছায়াতদন্ত শুরু করে।

এ প্রেক্ষিতে  ১৫ এপ্রিল  র‌্যাব -৭, চট্টগ্রাম উল্লেখিত মামলার আসামী ১। মোঃ মামুন প্রঃ ডাকাত মামুন (২২) এবং ২। মোঃ নুরুল হুদা (২৫)কে আটক করে এবং বাকী পলাতক এজাহারনামীয় আসামীদের গ্রেফতারের কার্যক্রম অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় রবিবার দিবাগত রাতে নগরীর পাহাড়তলী থেকে শিমুলকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামী অকপটে স্বীকার করে যে, সে সীতাকুন্ড ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি দাঊদ সম্রাট হত্যাকান্ডের সাথে সরাসরি সম্পৃক্ত ছিলো এবং উল্লেখিত মামলার চার্জশীটভুক্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসমী। আটক আসামীকে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।