সীতাকুণ্ডে মোটর সাইকেল দূর্ঘটনায় দুই নারী নিহত, আহত ২

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় আনিকা মল্লিক (৩০) নামে এক নারীসহ আরেক মানসিক ভারসাম্যহীন নারী(৪০) নিহত হয়েছে।

আজ বুধবার (১৩ জুলাই) সকাল সাড়ে ৬টার সময় উপজেলার ফৌজদারহাটস্থ জলিল গেইট এলাকার মহাসড়কে এঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে মোটর সাইকেল চালক আব্দুল মোমেন রোহিতসহ এক পথচারী। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ভোরে প্রায় ১৫/২০ জনের মোটর সাইকেল বাইকার একটি গ্রুপ ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্য যাওয়ার পথে ফৌজদারস্থ জলিল গেইট এলাকায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা এক মানসিক প্রতিবন্ধী এক মহিলাকে বাঁচতে গিয়ে একটি মোটর সাইকেল বাইক দূর্ঘটনায় পড়ে।

এসময় ওই পাগল মহিলাটি এবং মোটর সাইকেলের চালকের সাথে থাকা স্ত্রী আনিকা মল্লিক ঘটনাস্থলে নিহত হন। মোটর সাইকেল চালক আবদুল মোমেন রোহিতের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের চট্টগ্রামের বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতের বাড়ি ঢাকার মোহাম্মদপুরে। বিষয়টি নিশ্চিত করে বারআউলিয়া হাইওয়ে থানার ওসি নাজমুল হক বলেন, দুর্ঘটনায় গুরুতর আহত বাইক চালক ও তার স্ত্রীকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে এক নারীর মৃত্যু হয়। মানসিক ভারসাম্যহীন অপর নারী ঘটনাস্থলে মারা যান।

এছাড়া আহত হন আরো দুইজন। তারা ঢাকা থেকে ১৫/২০ জনের একটি গ্রুপ মোটর সাইকেল করে কক্সবাজারের উদ্দেশ্য যাচ্ছিল।