সীতাকুণ্ডে মদ খেয়ে চাঁদা দাবী, না দেওয়ায় হামলা, আহত ৪

সীতাকুণ্ডে মদ খেয়ে চাঁদা দাবী, না দেওয়ায় হামলা, আহত ৪
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় তাসিন শিপ ইয়ার্ডের বিদ্যুতকর্মী রাহাত হাসান(৩০) নামে এক ব্যক্তির উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এর প্রতিবাদ করায় মাদক সেবকরা রাহাত হাসানের বাড়িতে গিয়ে পুনরায় হামলা চালায়। এসময় ঘরের আসবাবপত্র ভাংচুরসহ স্বর্ণালঙ্কার, নগদ অর্থ লুটপাট করে। এসময় পরিবারের লোকজন বাধা দিলে তার স্ত্রী, বোনসহ ৪জন আহত হয়েছেন।

গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সোনাইছড়ি বারআউলিয়া খোজার পাড়া নেভি আবুল কালাম আজাদের বাড়িতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত মাদক সেবক রনি কামাল, তার ভাই রুমানসহ অজ্ঞাত ১০/১২জনকে অভিযুক্ত করে ওই রাতেই সীতাকুণ্ড থানায় অভিযোগ দায়ের করেছেন।

আহত রাহাত হাসান জানান, গত শুক্রবার সন্ধ্যায় আমি ও আমার বন্ধু ফয়সাল বারআউলিয়া বাজার থেকে বাড়িতে ফেরার পথে একই এলাকার নজরুল ইসলামের পুত্র রনি কামাল ও তার ভাই রুমান আমাদের পথরোধ করে মাদক সেবনের জন্য টাকা দাবী করে। এনিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উপস্থিত লোকজন তা মিটিয়ে দিলে আমরা বাড়িতে চলে আসি। এসময় কামাল ও রুমান নানা ধরনের হুমকি প্রদান করেন। এ ঘটনার ২ঘন্টা পর কামাল ও রুমান অজ্ঞাত আরো ১০/১২জন সন্ত্রাসী দেশিয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে আমাদের বসতঘরে হামলা চালায়। তারা আমাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে মারাত্বক জখম করে। এক পর্যায়ে আমার স্ত্রী ফারজানা আক্তার ফাহিম(২২), আমার স্ত্রীর বোন জেসমিন আক্তার(২০) এবং আমার বন্ধু ফয়সাল(২৮) তাদের বাধা দিলে সন্ত্রাসী তাদেরকেও কিলঘুষিসহ লাঠি দিয়ে আঘাত করে আহত করে। এসময় সন্ত্রাসীরা ঘরের আসবাবপত্র ভাংচুর করে এবং আলমিরা ভেঙ্গে স্বর্ণালঙ্কার লুট করে।

এপর্যায়ে আমাদের চিৎকারে পাশের বাসার লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। তবে ঘটনার কিছুক্ষণ পর সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে স্থানীয়দের সহায়তায় আহতদের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তারা এখনও চিকিৎসাধীন রয়েছে। এবিষয়ে সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) নেছার উল্লাহ বলেন, ৯৯৯ এ খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনাস্থলে গিয়ে আসামীপক্ষ কাউকে পাওয়া যায়নি। তবে এবিষয়ে থানায় অভিযোগ হওয়ায় ঘটনাটি তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে