সীতাকুণ্ডে দুর্বৃত্তের ছুরিকাঘাতে সিএনজি চালককে খুন

মো.একরাম হোসেন (২০)
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কামরুল ইসলাম দুলু: সীতাকুণ্ডে ২৬ ঘন্টার ব্যবধানে এবার দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো.একরাম হোসেন (২০) নামে এক সিএনজি অটো রিক্সা চালক নিহত হয়েছেন।

আজ রবিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার পৌরসভাধীন ফায়ার সার্ভিসের সামনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে এই ঘটনা ঘটে।

এর আগে রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় পন্হিছিলা এলাকায় খুন হন খোরশেদ আলম নামে এক যুবক। নিহত সিএনজি চালক একরাম হোসেন বাড়বকুন্ড ইউনিয়নের নতুন পাড়া এলাকার মো. আবছারের পুত্র। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রযেছে। জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের পাশে অজ্ঞান অবস্থায় একরাম হোসেনকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পাশেই পড়ে ছিল তার চালিত সিএনজি অটোরিক্সাটি। এ সময় আশেপাশে জনতার ভিড় জমে যায়। খবর দেওয়া হয় থানায়। একই সময় একরাম হোসেনের চালিত সিএনজি অটো রিক্সার মালিকের ভাই জাহিদ হোসেন আসছিলেন চট্রগ্রাম শহর থেকে। জটলা দেখে গাড়ি থেকে নেমে তিনি একরামকে  শনাক্ত করেন। পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহত একরাম হোসেনকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কুমিরা অতিক্রমকালে তার মৃত্যু হয়। সিএনজি অটো রিক্সাটি ছিনতাই করতে না পেরে চালককে ছুরিকাঘাত করে দুবৃত্তরা পালিয়ে যেতে পারে বলে স্থানীয়রা জানান।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত এক সিএনজি চালককে উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়ার পথিমধ্যে মারা যায়। অনেকেই ধারণা করছেন ছিনতাইকারীরা ঘটনা ঘটিয়েছে। কিন্তু ছিনতাইকারী হলে গাড়ি নিয়ে যেত। গাড়িটা সড়কের পাশে পড়ে ছিল। তদন্তের আগে কিছু বলা যাচ্ছেনা।