সীতাকুণ্ডে চাদাঁ না পেয়ে পিটিয়ে হত্যা, কুপিয়ে জখম একজনকে

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি:  সীতাকুণ্ডে চাদাঁ না দেওয়ায় মোঃ হারুন (৪৪) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা ও হারুনুর রশিদ (৪১) নামে অপর একজনকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে।

নিহত হারুন উপজেলা ড্রাম ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক। আর আহত হারুনুর রশিদ বিকিকিনি ফ্যাশন নামের একটি স্বণামধন্যা ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিক।

মঙ্গলবার রাত সাড়ে ৭টার সময় উপজেলার পৌরসভাধীন ওয়াপদার গেট এলাকায় এ ঘটনা ঘটে। তবে পুলিশের দাবী হারুন হার্টএট্যাকে মারা গেছে। আহত হারুনুর রশিদের শালা জাহেদুল ইসলাম রোমন জানান, নিহত মো. হারুন ও হারুনুর রশিদসহ আরো কয়েকজন ব্যবসায়ী ড্রাম ট্রাক সমিতির অফিসে বসে প্রতিদিনের মত গাড়ির হিসাব-নিকাশ ও অন্যান্য কাজ সারছিলেন।

এ সময় স্থানীয় কয়েকজন সন্ত্রাসী তাদের কাছে চাদাঁ দাবি করে। ব্যবসায়ীরা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এক পর্যায়ে সন্ত্রাসীরা মো. হারুনকে পেটানো শুরু করলে তিনি বেহুঁশ হয়ে যান। একই সময় তারা হারুনুর রশিদকে ধারালো অস্ত্র দিয়ে এলোাপাতাড়ি কুপিয়ে মাথায়, হাতে ও পায়ে মারাত্মক জখম করে। কিছুক্ষণ পর হুশঁ ফিরলে মো. হারুন ঘটনাস্থলের পাশেই নিজ বাড়ি চলে যান। কিছুক্ষণ পর বুকে ব্যাথার কথা বলে উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি হন তিনি। এর কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়। অপর ব্যবসায়ী হারুনুর রশিদকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।

সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, নিহত হারুনকে মারার কথা তার ছেলে কিংবা অন্য কেউ স্বীকার করছেননা। তাছাড়া ঘটনা রাত ৮টার দিকে ঘটেছে। আর হারুন মারা গেছে রাত পৌণে ১০টায়। নিহতের ছেলেকে বারবার জিজ্ঞাসাবাদ করার পরও মারার কথা তিনি অস্বীকার করেন। তবুও বিষয়টি আমরা খতিয়ে দেখছি। অন্য ঘটনায় আহতের স্বজনরা থানায় এসেছেন মামলা করতে। মামলার পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।