সীতাকুণ্ডে কথা-কাটাকাটির জেরে বটি দিয়ে কুপিয়ে এক প্রতিবেশীকে খুন

মো.খুরশেদ আলম
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কামরুল ইসলাম দুলু: সীতাকুণ্ডে কথা-কাটাকাটির জেরে মো.খুরশেদ আলম (৪২) নামে এক প্রতিবেশীকে  কুপিয়ে হত্যা করেছে একই বাড়ির মোঃ আরাফাত (২৫) নামে আরেক যুবক। খুন হওয়া খুরশেদ আলম সীতাকুণ্ড পৌরসভার ২নং ওয়ার্ডের আলী আহম্মদ বাড়ির মুক্তিযুদ্ধা নুর আহম্মদের ছেলে। খুনি আরাফাত একই বাড়ির মোঃ বাহাদুরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিন সন্তানকে নিয়ে ফৌজদারহাটের বিআইটিআইডি হাসপাতাল থেকে বাড়ি ফিরেন খোরশেদ ও তার স্ত্রী। একটি প্রাইভেট কার ভাড়া করে সন্তানদের বাড়ি নিয়ে আসেন খোরশেদ। তাদেরকে ঘরে রেখে প্রাইভেট কারের ভাড়া পরিশোধ করতে বাইরে যান তিনি। এ সময় আরাফাতের ঘরের সামনে থেকে কারটি ঘুরাচ্ছিলেন চালক। তখন আরাফাত চালককে তার ঘরের সামনে গাড়ি ঘোরাতে নিষেধ করেন। এ নিয়ে খোরশেদের সঙ্গে আরাফাতের সামান্য কথা কাটাকাটির ঘটনা ঘটে। এসময় কথা-কাটাকাটির এক পর্যায়ে আরাফাত ঘর থেকে বটি নিয়ে এসে এলোপাতাড়ি কুপিয়ে খুরশেদ আলমকে মারাত্মক জখম করে।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম, ওসি (তদন্ত) সুমন বনিক ঘটনাস্থলে উপস্থিত হন। ওসি আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। অধিকতর তদন্ত করলে ঘটনার পিছনে আর কোন কারণ আছে কিনা বলা যাবে।