সিলেটে যথাসময়ে বিএনপির সমাবেশ, বিভ্রান্ত হবেন না : বিএনপি

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ যথাসময়ে যথাস্থানে হবে। সোমবার (২৩ সেপ্টেম্বর) সিলেটে সাংবাদিকদের তিনি এ কথা জানান। রাতে বিএনপির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার রাত নয়টার দিকে সিলেট কোতোয়ালি থানার বরাত দিয়ে কে বা কারা ছড়িয়েছে যে— সিলেটে বিএনপির সমাবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এর পরিপ্রেক্ষিতে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে খবরও প্রকাশ হয়।

এ বিষয়ে সিলেটে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন বলেন, সিলেটে পূর্বঘোষিত সমাবেশ সিলেট রেজিস্ট্রারি মাঠেই মঙ্গলবার (২৪৩ সেপ্টেম্বর) দুপুর দুইটায় অনুষ্ঠিত হবে। সমাবেশে ঢাকা থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা যোগ দেবেন। এ বিষয়ে দলীয় নেতা-কর্মীদের কোনো রকম বিভ্রান্তিতে না পড়ার আহ্বান জানান তিনি।

এম জাহিদ হোসেন বলেন, আমি নিজে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। এ ছাড়া বিএনপির মহাসচিব স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা বলেছেন। সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার জন্য ইতিমধ্যে সব রকমের প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে।

সিলেট বিভাগের বিএনপির সব পর্যায়ের দলীয় নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণকে যথাসময়ে সমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির এই নেতা।