সিপ্লাস টিভির দর্শকদের দ্রুত বিশ্বকাপ সংবাদ পৌঁছে দিতে সি স্পোর্টসের কাতার যাত্রা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: আগামী ২০ নভেম্বর  স্বাগতিক কাতার এবং ইকুয়েডরের ম্যাচ ‍দিয়ে মাঠে গড়াবে এবারের বিশ্বকাপ। ইতোমধ্যেই অংশগ্রহণকারী সকল দেশ কাতারে পাড়ি জমিয়েছে। পাড়ি জমাতে শুরু করেছে সকল গণমাধ্যম কর্মীরাও।

শুক্রবার (১৮ নভেম্বর) বিশ্বকাপ নিউজ কাভারের লক্ষ্যে আয়োজক দেশ কাতারের উদ্দেশ্যে গমন করেছে টিম সি স্পোর্টস। পুরো বিশ্বকাপ জুড়ে জিপিএইচ ইস্পাত এর সৌজন্যে  সুদূর কাতারে থেকে সংবাদ সংগ্রহ করবেন সিপ্লাস টিভির এডিটর ইন চীফ আলমগীর অপুর সাথে হেড অব ব্রডকাস্ট ফরহাদ শিকদার।

গতকাল  (১৭ নভেম্বর) সিপ্লাস টিভির ডেস্ক ইনচার্জ স্বপন ইসলামের নেতৃত্বে সিপ্লাস টিম এবং সি স্পোর্টস টিম সিপ্লাস টিভির এডিটর ইন চীফ আলমগীর অপু এবং হেড অব ব্রডকাস্ট ফরহাদ সিকদারকে পৃথক পৃথকভাবে ফুলেল সম্মাননা প্রদান করেন।

এর আগে গতকাল সিপ্লাস টিভির এডিটর ইন চীফ আলমগীর অপু বিশ্বকাপের উন্মাদনার কথা মাথায় রেখে চট্টগ্রামের ফুটবল প্রেমিদের জন্য সি স্পোর্টসের নতুন একটি প্রোগ্রাম  সংযোজন করেছেন। যার মাধ্যমে আজ থেকে রবির সৌজন্যে বিশ্বকাপ যতদিন, উপহার বুঝে নিন এই স্লোগান সামনে রেখে চকবাজার থানাস্থ বালি আর্কেডে প্রতিদিন বিকেলে ফুটবল বিশ্বকাপের নানা কুইজ নিয়ে দর্শকদের সামনে পৌঁছে যাবে টিম সি স্পোর্টস।

চট্টগ্রামের জনপ্রিয় উপস্থাপিকা স্মিতা চৌধুরীর সঞ্চালনায়  সহযোগী জয় দে, আজিজা হক পায়েল সহ সি স্পোর্টসের পুরো টিম মাস জুড়ে এই কুইজ প্রতিযোগীতা চালিয়ে যাবেন।