সামাজিক সংগঠন ‘আমার রাঙ্গুনিয়া’র অভিষেক অনুষ্ঠান

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ‘আমার রাঙ্গুনিয়া’ নামে নতুন একটি সামাজিক সংগঠন যাত্রা শুরু হয়েছে রাঙ্গুনিয়ায়। সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা সদরের ইছাখালী আপন কমিউনিটি সেন্টারে অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

নবগঠিত সংগঠনের আহবায়ক মোস্তাফিজুর নাঈম চৌধুরী ঋত্বিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী।

যুগ্ম আহবায়ক সাজিদ মির্জা হৃদয় ও ইয়াছিন আরাফাতের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোয়াজারহাট ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, আওয়ামী লীগ নেতা নূর কবির, সাংবাদিক জগলুল হুদা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাসেল রাসু, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সোহেল বিন জব্বার, যুবলীগ নেতা সোহেল খাঁন, ব্যবসায়ী নেতা মো. ইলিয়াছ, আক্তার হোসেন, রাঙ্গুনিয়া কলেজ ছাত্রলীগ সহ সভাপতি ফাহিম চৌধুরী।

বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন আরমান হোসেন তুষার, সেমিউল হোসেন জর্জ, ওসমান গণি, সংগঠনটির পক্ষ থেকে বক্তব্য দেন আদনান ফাহিম, এস.এম রায়হান, আব্দুল্লাহ আল হাসান, সাজ্জাত হোসেন, মিনহাজ উদ্দীন শাহ, তানভীরুল ইসলাম, জাওয়াত হোসেন, রিশাত প্রমুখ।

কমিটির সদস্যরা জানান, এটি একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন। এর প্রধান লক্ষ্য হবে মাদকাসক্ত, জুয়া খেলায় আসক্ত ও বখাটেদের সুস্থ জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করা। এ ছাড়া, নারী-শিশু নির্যাতন ও বাল্যবিবাহ রোধ, মাদকমুক্ত এলাকা গড়তে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করাসহ বিভিন্ন সামাজিক সেবামূলক লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে এই সংগঠন পরিচালিত হবে। উপজেলার ইছাখালী সদরে ‘আমার রাঙ্গুনিয়া’র কেন্দ্রীয় কার্যালয় স্থাপন করা হবে বলে জানান তারা।