সাংবাদিকদের সঙ্গে সময় কাটাতে চান অপু বিশ্বাস

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস সংবাদকর্মীদের সঙ্গে সময় কাটাতে চান। এজন্য তিনি উপলক্ষ হিসেবে বেছে নিয়েছেন পুত্র আব্রাম খান জয়ের জন্মদিনকে। সময়টা শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ছয়টার পর। এরইমধ্যে নিজের পছন্দের সংবাদকর্মীদের ক্ষুদেবার্তার মাধ্যমে বিষয়টি জানিয়েও দিয়েছেন তিনি। আর সেখানে অনুপস্থিত থাকতে কোনো সাংবাদিক যাতে বাহানা না দেন তেমনটাও জানিয়ে দিয়েছেন তিনি।

ছেলের জন্মদিনকে নিজের জন্য বিশেষ মুহূর্ত বলে ওই বার্তায় উল্লেখ করেছেন তিনি। নিজের বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের জন্য আয়োজন করা জন্মদিনের অনুষ্ঠানে শুক্রবার সন্ধ্যায় ক্ষুদেবার্তা পাওয়া সকলকে যোগ দেয়ার দাওয়াত দিয়েছেন। সন্ধ্যা ৬টার পর গুলশান-১ নম্বরের জারা কনভেনশন সেন্টারে তাদের যেতে বলেছেন অপু বিশ্বাস।

কারও কাছ থেকেই না শুনতে চান বলেও জানিয়ে দিয়েছেন অপু। এছাড়া সেখানে সবাই সময় মতো উপস্থিত থাকবেন বলেও আশ প্রকাশ করেছেন। তিনি লেখেন, জয়ের জন্মদিনে আপনাদের সঙ্গে কিছুটা সুন্দর মুহূর্ত কাটাতে চাই।

দাওয়াতে ড্রেস কোডও উল্লেখ করে দিয়েছেন অপু। নোট হিসেবে লিখে দিয়েছেন যারা যাবেন তারা যাতে লাল এবং কালো রঙের পোশাক পরিধান করেই সেখানে উপস্থিত হন।