সাংবাদিকতা মানে হচ্ছে অনুসন্ধানি মন-বিপিসি ইউ এ ই এর বক্তারা

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সাংবাদিকতা মানে হচ্ছে একটা অনুসন্ধানি মন।প্রবাসে অন্য সব প্রবাসীর মতো কাজের পাশাপাশী এই পেশাটা যেভাবে দ্বায়িত্ব মনে করে করছেন সবাই, সেই লক্ষেই প্রবাসীদের নিয়ে সরকারের নেয়া পরিকল্পনা গুলো বাস্তবায়নে প্রবাসীদের সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অঙ্গিকার করেছেন আমিরাতে কর্মরত বাংলাদেশী বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব ইউ এ ই (BPC) এর নের্তৃবৃন্দ।

চলতি বছরের জুলাই থেকে বৈধ পথে রেমিটেন্স প্রেরণকারীদের শতকরা ২ পার্সেন্ট করে প্রণোদনা দেয়ার ঘোষণার দ্রুত বাস্তবায়ন, বিমান বন্দরে হয়রানি, প্রবাসী কল্যাণ ব্যাংকের সুবিধাসহ সরকারের নেয়া নানা উন্নয়নমূলক কর্মকান্ডের সুফল প্রবাসীদের দোর গোড়ায় পৌঁছানোর দাবীও করেন তারা। গতকাল শারজাহ হুদাইবিয়া রেষ্টুরেন্টের হল রুমে বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভায় এসব কথা বলেন বক্তারা।

বাংলাদেশ প্রেস ক্লাব ইউ এ ই এর সভাপতি সিবলী আল সাদেকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুরশেদ আলম’এর পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সহ-সভাপতি মুহাম্মদ রফিক উল্লাহ্‌, সহ-সম্পাদক মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন,সহ-অর্থ সম্পাদক সরওয়ার উদ্দিন রণি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জিত কুমার শীল, সাংস্কৃতিক সম্পাদক ইশতিয়াক আসিফ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ ইছমাইল, নির্বাহী সদস্য খুরশেদ, এম,এ মাহমুদ চৌধুরী ফারুক, মোহাম্মদ ওসমান চৌধুরী,শামসুল হক, বশিরুজ্জামান, জিয়াউল হক জুমন প্রমুখ।

আগামী নভেম্বরে বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় ৪ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করে যথা সময়ের মাঝে নির্বাচন করার উপরও এসময় সিদ্ধান্ত নেয়া হয়।