সরকার পতনের বিকল্প নেই: মান্না

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, সরকার গায়ের জোরে টিকে থাকার চেষ্টা করছে। তারা ভুলে গেছে এভাবে বেশি দিন থাকা যায় না। ভোট ডাকাতির সরকারের পতন ছাড়া কোনো বিকল্প নেই।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয় সংহতি মঞ্চের মানববন্ধনে একথা বলেন তিনি। বিদ্যুৎ বিভ্রাটে জনভোগান্তি, কোরবানি পশুর চামড়ার ন্যায্যমূল্য ও পাচার রোধে পদক্ষেপ দাবি এবং পাঠ্যপুস্তক থেকে ইসলামী বিষয়াদি বাদ দেওয়ার প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করা হয়।
মান্না বলেন, এলিট ফোর্স হিসেবে র‌্যাব, পুলিশ দেশের মানুষের ভালোবাসা পাওয়ার কথা। কিন্তু সরকার তাদের মাধ্যমে বিরোধী মতের ওপর নির্যাতন, ব্যালট বাপ ছিনতাইসহ বিতর্কিক কাজ করাচ্ছে। এ জন্য আমেরিকা র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে। এসব বাহিনী আন্তর্জাতিকভাবে ঘৃণিত হলে আমাদের সম্মান থাকে কোথায়?
তিনি বলেন, পেঁয়াজ ছাড়া তরকারি খাওয়া যায়, অল্প সময়ের মধ্যে হয়তো শুনব, তেল ছাড়া তরকারি রান্নার বয়ান এমনকি তেল ছাড়া বাতি জ্বালানো যায়। এই সরকারের লজ্জা, ভয়, শঙ্কা কিছুই নেই। এটি বেহায়া সরকার।
জাতীয় সংহতি মঞ্চের প্রধান সমন্বয়কারী ও নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি মাওলানা একেএম আশরাফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ বক্তব্য দেন।