সমকাল সাংবাদিককে প্রাণনাশ ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি

আবুল হোসেন রিপন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ফেনী জেলা প্রতিনিধি: পাওনা টাকা ফেরত চাওয়াতে সমকাল সাংবাদিক আবুল হোসেন রিপনকে প্রাণনাশ ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকির ঘটনা ঘটেছে। এ বিষয়ে শুক্রবার রাতে তিনি বাদি হয়ে দুইজনের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় সাধারন ডায়েরী করেছেন।

অভিযুক্তরা হলেন সোনাগাজী পৌরসভার উত্তর চরছান্দিয়া গ্রামের মাহমুদুল হাসান নোমান ও তার ভাই রাশেদুল হাসান রায়হান। তারা ওই গ্রামের মৌলভি বাড়ির একেএম মুসা মিয়ার ছেলে।

সাধারন ডায়েরীতে সাংবাদিক রিপন উল্লেখ করেন, অভিযুক্তদের সাথে তার সুসম্পর্ক ছিলো। এ সুবাদে অভিযুক্ত রায়হান এক মাসের মধ্যে ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তার ক্ছা থেকে দেড়লাখ টাকা ধার নেয়। দীর্ঘ সময় পার হলেও রায়হান টাকা ফেরত না দিয়ে আত্মগোপন করেন। গত ২৩ সেপ্টেম্বর রায়হান ও তার ভাই নোমানকে পৌরসভার কাশ্মিরবাজার সড়কে দেখতে পেলে সে তাদের কাছে টাকা ফেরত চায়। এসময় তর্কাতর্কির একপর্যায়ে তারা সাংবাদিককে মারধরের চেষ্টা করে টাকা চাইলে প্রাণনাশ ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয়।

পরে উপস্থিত লোকজন সাংবাদিককে উদ্ধার করে নিরাপদে পৌছিয়ে দেয়।

সাংবাদিক আবুল হোসেন রিপন জানায় ঘটনাটি সামাজিকভাবে মিমাংসার উদ্যেগের কারনে থানায় সাধারন ডায়েরী করতে বিলম্ব হয়। ঘটনার পর থেকে তাদের অব্যাহত হুমকিতে জীবনের নিরাপত্তা নিয়ে শংকিত রয়েছে বলে জানান তিনি।

সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন দাইয়ান বলেন, অভিযোগটি গুরত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।