সন্ধ্যা থেকে বাস চলবে বরগুনায়

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বরগুনা থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু হবে শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যায়। সড়কে অটোরিকশা ও থ্রি হুইলারসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে ৪-৫ নভেম্বর ধর্মঘট ডাকেন বরগুনা জেলা বাস মালিক সমিতি। তাই এ দুই দিন যাত্রীবাহী বাস চলাচল বন্ধ ছিল।

দূরপাল্লা যাত্রী পরিবহন কমিটির আহ্বায়ক সিদ্দিকুর রহমান টুকু গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা থেকে দূরপাল্লার যাত্রী পরিবহন বাসগুলো চলাচল শুরু করবে। দূরপাল্লার যাত্রীবাহী বাস পরিবহনের টিকিট কাউন্টারগুলো সকাল থেকে খোলা হয়েছে এবং সন্ধ্যা থেকে যাত্রী পরিবহনের জন্য টিকিট বিক্রি করা হচ্ছে। তবে আন্তঃজেলা যাত্রীবাহী বাস ও আঞ্চলিক যাত্রীবাহী বাস পরিবহনগুলো রোববার (৬ নভেম্বর) ভোর ৬টা থেকে চলাচল শুরু করবে।

ঢাকা গামী যাত্রীবাহী বাস গ্রিল সেন্টমার্টিন এক্সপ্রেসের বরগুনা কাউন্টারের পরিচালক আবু সালেহ শামীম বলেন, আজ সন্ধ্যায় বরগুনা থেকে সব দূরপাল্লার যাত্রীবাহী বাসগুলো ছেড়ে যাবে। তাই সকাল থেকেই টিকিট বিক্রি করছি।

বরগুনা জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ছগির হোসেন বলেন, সড়কে অটোরিকশা ও থ্রি হুইলার বন্ধের দাবিতে ডাকা ধর্মঘটের কারণে আন্তঃজেলা ও আঞ্চলিক যাত্রীবাহী বাসগুলো রোববার ভোর ৬টা থেকে চলাচল শুরু করবে।