সন্দ্বীপ থেকে নৌবহরে নেতাকর্মী নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিচ্ছেন: যুবলীগ নেতা মিজানুর রহমান

যুবলীগ নেতা মিজানুর রহমান।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সন্দ্বীপ প্রতিনিধি: চট্টগ্রাম জেলার নদী বিচ্ছিন্ন দ্বীপ উপজেল সন্দ্বীপ থেকে বিশাল নৌবহরে ১০ হাজার নেতাকর্মী নিয়ে চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিচ্ছেন যুবলীগ নেতা মিজানুর রহমান। শনিবার বিকাল চারটায় নৌবহরটি সন্দ্বীপের গুপ্তছড়া ঘাট থেকে ছেড়ে এসে পাঁচটায় সীতাকুণ্ডের কুমিরা ঘাটে পৌঁছেছে। মিজানুর রহমান মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের তিন-তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী।

সমাবেশের উদ্দেশ্যে আসা নেতাকর্মীরা জানান, তারা দুপুর থেকে সন্দ্বীপের বিভিন্ন এলাকা থেকে ৪০ টি ট্রাক, মাইক্রোবাস, সিএনজি ও মোটরসাইকেলযোগে গুপ্তছড়া ঘাটে আসতে শুরু করে। বিকাল চারটায় ২৫ টি বোট ও স্পিডবোটে নেতাকর্মীরা একসাথে সন্দ্বীপ চ্যানেল পাড়ি দেয়।

সম্মেলনে আসা সন্দ্বীপ উপজেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি শামসুল আলম বলেন, সারাজীবন আওয়ামী লীগের রাজনীতি করে এসেছি। অনেক নির্যাতনের শিকার হয়েছি। আওয়ামী লীগের কথা শুনলে ঘরে বসে থাকতে পারিনা। শেখ হাসিনা চট্টগ্রাম আসছে শুনে মিজানুর রহমানের সাথে সমাবেশে যাচ্ছি।

যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান জানান, প্রধানমন্ত্রীর চট্টগ্রামের জনসভায় যোগ দিতে দলীয় নেতাকর্মীদের নিয়ে নদী পাড়ি দিয়ে চট্টগ্রাম এসেছি প্রিয় নেত্রীর দলীয় নির্দেশনা মূলক বক্তব্য শুনতে। সমাবেশ শেষে নেতাকর্মীদের নিয়ে এলাকায় সেগুলো বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।