সন্দ্বীপে ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সন্দ্বীপ প্রতিনিধি : আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মোঃ মিজানুর রহমান মিজান বিএ এর উদ্যোগে এই দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে সংক্ষিপ্ত আলোচনা করেন মাইটভাংগা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মাইটভাংগা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গোলাম কিবরিয়া মঞ্জুর, সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জনাব মাকসুদুর রহমান।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাইটভাংগা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজি আরিফুর রহমান মেহেরাজ মেম্বার, সন্দ্বীপ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সুমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ারুল কবির, ক্রিয়া সম্পাদক জাবেদ, ইউপি সদস্য রেজাউল করিম, তাজুল ইসলাম আরমান, উপজেলা আওয়ামী যুবলীগের  সদস্য মোঃ দিদার কন্ট্রাক্টর, মাইটভাংগা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য আবদুর রহিম শিবলী সহ ইউনিয়ন আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।

অনুষ্ঠানে দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাইটভাংগা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও আবেদা ফয়েজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোশাররফ হোসেন।