সত্য বিকৃত করে নিজেকে নির্দোষ প্রমাণ করতে চেয়েছিলেন অ্যাম্বার হার্ড, দিয়েছেন হুমকিও!

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: মার্কিন অভিনেত্রী অ্যাম্বার হার্ডের জনসংযোগ টিমের দিকে ধেয়ে এসেছে গুরুতর অভিযোগের তীর। ‘অ্যাকুয়াম্যান’ অভিনেত্রীর দিকে অভিযোগ, নিজের জনসংযোগ টিমের মাধ্যমে তিনি ফ্রিল্যান্স সাংবাদিক জেসিকা ক্রাউসকে হুমকি দিয়েছেন তাকে ‘নির্দোষ’ হিসেবে দেখানোর জন্য।

সাংবাদিক জেসিকা ক্রাউস নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি সবার নজরে আনেন। অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে যেন কথা না বলেন, সেজন্যে হুমকি দিয়ে তাকে ইমেইল পাঠানো হয়েছে বলে দাবি করেছেন তিনি।

ফাঁস হওয়া ইমেইলে দেখা গেছে, ‘জ্যাকব’ নামধারী কেউ একজন সাংবাদিক ক্রাউসকে ইমেইল পাঠিয়েছেন অ্যাম্বার হার্ডের মামলার বিষয়ে এবং লিখেছেন, “সত্যের সাথে লড়াই করার জন্য শক্তিশালী অস্ত্র রয়েছে। ডেপকে খারাপ হিসেবে দেখানোর জন্য আদালতের নথিপত্রে থাকা আসল সত্য বিকৃত করার চেষ্টা চালানো হচ্ছে। সে কারণেই এ বিষয়ক কিছু আর্টিকেল দেখা গেছে।”

আর্টিকেলের জবাবে ক্রাউস নিজে তার মতামত ব্যক্ত করেছেন। তার ভাষ্যে, অ্যাম্বার হার্ড তার জনসংযোগ টিমের সাথে মিলে স্বাধীন সাংবাদিকদের এবং তাদের পরিবারের সদস্যদের হুমকি দিচ্ছেন।
“মানুষ জানে আপনি (অ্যাম্বার হার্ড) আপনার জনসংযোগ টিমের মাধ্যমে কী কী করিয়ে থাকেন, এসব কাজের জন্যই লোকে আপনাকে মনে রাখবে”, এই বলে ক্রাউস তার বক্তব্য শেষ করেন।