শিক্ষা উপমন্ত্রী এবং সাতকানিয়ার এমপিকে নিয়ে মিথ্যাচার, ছাত্রলীগ কর্মীর মামলা

শিক্ষা উপমন্ত্রী এবং সাতকানিয়ার এমপিকে নিয়ে মিথ্যাচার, ছাত্রলীগ কর্মীর মামলা।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর নাম করে বিশ্ববিদ্যালয় এর জামাত শিবির নিয়ন্ত্রিত কিছু ফেসবুক পেজে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং সাতকানিয়া লোহাগাড়া আসনের সংসদীয় এম পি এবং বিশ্ববিদ্যালয় এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু রেজা নদভী এমপি, ট্রাস্টি বোর্ডের সদস্য রিজিয়া রেজা নদভী সহ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এবং বর্তমান ছাত্রলীগ নেতা কর্মী নিয়ে প্রতিনিয়ত অনলাইনে গুজব ছড়ানোর কারনে স্ব প্রণোদিত হয়ে ছাত্রলীগ নেতা মহসিন খান IIUC Student Forum, IIUC Generation ফেসবুক পেইজ সহ ৭ জন এবং অজ্ঞাতনামা ১৫ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে ।

গত ১৭অক্টোবর, ২০২২ তারিখ রোজ সোমবার চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইবুনালের বিচারক জহিরুল কবিরের আদালতে মামলাটি করে মো. মহসীন । তার আগে সীতাকুন্ড থানায় জিডি করা হয়েছিল।

এ ব্যাপারে মহসিন খানকে  কল করা হলে সে জানায়, শিবির নিয়ন্ত্রিত গ্রুপগুলোর কাজ হচ্ছে আওয়ামী লীগ, ছাত্রলীগ কে নিয়ে সবসময় আজে বাজে নিউজ করা। এখন সময় পাল্টেছে,সবাই সত্যটা বুঝতে পারে। আদালতে মামলা করেছি এবং আদালত মামলাটিকে যথেষ্ট গুরুত্ব সহকারে আমলে নিয়ে অতিদ্রুত তদন্তের জন্য CTU(cyber cell) কে দায়িত্ব দিয়েছেন।

এ ব্যাপারে বাদীর আইনজীবি সাদ্দাম হোসাইন বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে কাউন্টার টেরোরিজম ইউনিট (সাইবার শাখা) কে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।