শিক্ষাও সমাজসেবায় অবদানের জন্য সংবর্ধিত হলেন নাজিম উদ্দিন এ্যানেল

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আনজুমানে হুব্বে মোস্তফা(দ.)বাংলাদেশের উদ্যোগে ৬ষ্ঠ কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও শিক্ষাও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বাওসোর সাধারন সম্পাদক, নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেলকে সংবর্ধনা প্রদান করা হয়।

২৪ ডিসেম্বর সংগঠনের সভাপতি সৈয়দ মুহাম্মদ সাইফুল আলমের সভাপতিত্বে নোয়াপাড়া কলজ মিলনায়তনে সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মুহাম্মদ কফিলউদ্দিন চৌধুরী।

উদ্বোধক ছিলেন, নূরে মদিনা হজ্ব কাফেলার পরিচালক ও সংগঠনের উপদেষ্টা-আলহাজ্ব মাওলানা আশেক বিন আবদুল আজিজ (আশেকুর রহমান)আলকাদেরী।

বক্তব্য রাখেন, সংর্বধিত অতিথি বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক-কবিও লেখক নাজিম উদ্দীন চৌধুরী এ্যানেল।

প্রধান বক্তা ছিলেন:- এন.আর.বি গ্লোবাল ব্যাংক রাঙ্গুনিয়া সরফভাটা শাখার ডেপুটি ম্যানেজার- জনাব মুহাম্মদ শাহজাহান সিরাজ তালুকদার।বিশেষ অতিথিবৃন্দ,পূর্বগুজরা মোহাম্মদীয়া সিনিয়র মাদ্রাসার মুদাররিস-হযরত মাওলানা হাবিবুর রহমান আনসারী। সোশ্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজানের আহবায়ক-জনাব মহিউদ্দীন ইমন।বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক- জনাব আহমদ সৈয়দ।সাংবাদিক নেজাম উদ্দীন রানা।

সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন রানার সঞ্চালনায় সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, হাফেজ মহিউদ্দীন, মুহাম্মদ আইয়ুব খান, মুহাম্মদ সাইফুল ইসলাম(আদর), মুহাম্মদ হান্নান শাহ, মুহাম্মদ আবু নাছের, মুহাম্মদ জুয়েল হোসেন, মুহাম্মদ জাহেদুল ইসলাম, হাফেজ রবিউল হোসাইন, হাফেজ তানজিম, আবদুল সত্তার, রাসেলউদ্দীন।