লোহাগাড়া থানায় মারামারি মামলার এজাহারভুক্ত আসামী আটক

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে এক এজাহারভুক্ত আটক করা হয়েছে।গতরাত (২৭ সেপ্টেম্বর) লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীলের নেতৃত্বে অভিযাল চালিয়ে আসামী আকবর আলী(৩৭) কে আটক করেছে সে উপজেলার পদুয়া বেপারী পাড়ার মৃত সামশুল ইসলামের পুত্র। যানা যায় সম্প্রতি আকবর ও তার বাহিনী পূর্ব শত্রুতার জেরে স্থানীয় নুরুল কবির সওদাগরের পুত্র মোশারফ হোসেন শিবলু, ভাতিজা মানিক ও ওসমান গনীকে দা কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় ও হাত-পায়ের রগ কেটে গুর“তর আহত করে।

এ ব্যাপারে নুরুল কবির সওদাগর বাদী হয়ে লোহাগাড়া থানায় মামলা দায়ের করেন। যার নং- লোহাগাড়া থানা ৬(৮)১৯।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সন্ত্রাসী আকবর ও তার বাহিনী বিগত ১২ আগস্ট রাত ৯টায় পদুয়া বেপারী পাড়াস্থ আজিজুল হকের চায়ের দোকানের সামনে রাস্তার উপর বাদীর ছেলেদের দুইটি মোটর সাইকেলে রড দিয়ে আঘাত করে দুই লক্ষ টাকার ক্ষতি সাধন করে, ৩টি দামী মোবাইল সেট ও নগদ ১৫,৮০০/- টাকা ছিনিয়ে নেয়। লাঠি-সোঠা, দা-কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে শিবলু, মানিক ও ওসমানকে গুর“তরভাবে আহত করে ও হাত-পায়ের রগ কেটে দেয়। আক্রান্তদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসী আকবর ও তার বাহিনী পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে স্বাস্থ্য কমপে­ক্সে কর্মরত চিকিৎসকরা তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল জানান, এজাহার ভুক্ত আসামী আকবরকে গত রাত উপজেলার সামনে থেকে আটক করা হয়েছে। আজ সকালে(২৮ সেপ্টেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হয়। অন্যান্য আসামীদেরও আটকের প্রচেষ্টা অব্যাহত আছে।