লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়ক সংলগ্ন চুনতি ইউনিয়নের হাজ্বী রাস্তার মাথা এলাকায় যাত্রীবাহী একটি সৌদিয়া পরিবহন (চট্টমেট্রো ব-১১-১৮৬৪) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়ক সংলগ্ন চুনতি ইউনিয়নের হাজ্বী রাস্তার মাথা এলাকায় যাত্রীবাহী একটি সৌদিয়া পরিবহন (চট্টমেট্রো ব-১১-১৮৬৪)  নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলে ২জন নিহত হয় ও ৫/৭ জনকে গুরুতর   আহত হয়েছে বলে জানা যায়।

১০ নভেম্বর দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে এই সড়ক দূর্ঘটনাটি ঘটে।

দূর্ঘটনার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন ও নিহতদের থানায় নিয়ে যায়।

থানা সূত্রে জানা যায় নিহতরা হলেন ১. অভিজিৎ ভট্টাচার্য (৩৬) সাং-ব্রিকস ফিল্ড রোড,পাথর ঘাটা, থানা- কোতোয়ালি, চট্টগ্রাম। ২. সাখাওয়াত সিদ্দিকী, পিতা- আবু বক্কর ছিদ্দিকী, সাং- মিরপাড়া, থানা- বায়োজিদ বোস্তামি,চট্টগ্রাম।

স্থানীয় প্রত্যক্ষদর্শী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ বলেন, বিকট শব্দ শুনে বাড়ি থেকে ছুটে আসি ঘটনা স্থলে। দেখি একটি কক্সবাজার অভিমূখী সৌদিয়া গাড়ি গাছের সাথে ধাক্কা লাগে ভাংচুর অবস্থায় লোকজন কান্নাকাটি ও চেঁচামেচি করছে। পার্শ্ববর্তী বাড়ির লোকজন ও এলাকাবাসীরাও বিকট শব্দে ছুটে এসে আহতদের উদ্ধার করে। একটু পরে পুলিশের লোকজন এসে তারা-ও উদ্ধার কাজ সম্পন্ন করে গাড়ি থানায় নিয়ে যায়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,যাত্রীবাহী বাসটি কক্সবাজারের উদ্দেশ্যে যাচ্ছিলো। লোহাগাড়ার হাজির রাস্তার মাথা পৌছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনার শিকার হয়। গাড়িটি থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। যথাযথ আইগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও তিনি জানান।