লোহাগাড়ায় শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ২০৬৯ কাটুন বিদেশী সিগারেট জব্দ, আটক ২

আটককৃত মোঃ আরব আলী, আনিস হোসেন সাগর
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে সিগারেট পাচারকালে ১৬টি প্লাস্টিকের বস্তায় ভর্তি ২০৬৯টি সিগারেটের কাটুন ও চোরা চালানের সিগারেট এবং পরিবহনের কাজে ব্যবহৃত ১টি কাভার্ডভ্যানসহ ২ জনকে গ্রেফতার করা হয়ে হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত ১০টায় লোহাগাড়া সদর ইউপিস্থ উপজেলা ভূমি অফিসের সামনে থানায় কর্মরত এসআই মো: মোজাম্মেল হোসেন সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট বসিয়ে এসব অবৈধ সিগারেট, পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান সহ ২ জনকে আটক করা হয়।

আটককৃত আসামীরা হলেন,

১. মোঃ আরব আলী (২৮), পিতা-মোঃ কোবাদ আলী, মাতা-মোছাঃ মর্জিনা বেগম, স্থায়ী ঠিকানা: গ্রাম- নুরপুর (০১নং ওয়ার্ড, কাশিমপুর ইউপি), উপজেলা/থানা- কোতয়ালী, জেলা -যশোর।

২. আনিস হোসেন সাগর (১৯), পিতা-সিরাজ মিয়া, মাতা-ঝিনুক আক্তার, স্থায়ী ঠিকানা: (পশ্চিম সাহের নগর, পোষ্ট:-সবার বাজার), উপজেলা/থানা-পরশুরাম, জেলা-ফেনী।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মহাসড়কে চেকপোস্ট বসিয়ে অবৈধ সিগারেট, পরিবহনে ব্যবহৃত গাড়ি সহ ২ জনকে আটক করি। তাদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মামলা রুজু করা হয়েছে। ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মূলে মামলা নং-৪৬, তাং-২৯/০৭/২০২২ইং, ধারা: ২৫-B।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে আজ শুক্রবার ২৯ জুলাই বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।