লোহাগাড়ায় রাতের আঁধারে সীমানার স্টীল রেলিং কেটে মালামাল লুট

লোহাগাড়ায় রাতের আঁধারে সীমানার স্টীল রেলিং কেটে মালামাল লুট।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রাম লোহাগাড়ায় রাতের আঁধারে সীমানার স্টীল রেলিং কেটে মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে।

উক্ত বিষয়ে ১৯ অক্টোবর বুধবার  বিল্ডিংয়ের মালিক আমিনুল ইসলাম বাদী হয়ে পাশ্ববর্তী বিল্ডিং ইলিয়াস ভবনের মালিক ইলিয়াস ও শাহ আলম সর্বপিতা আব্দুল মজিদ সহ অজ্ঞাত ৩/৪জনকে বিবাদী করে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত (১৮ অক্টোবর) মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৩টায় উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন বার আউলিয়া বিশ্বিবদ্যালয় কলেজের সামনে অদুদ বিল্ডিংয়ে এ ঘটনাটি ঘটেছে।

বিবাদীগণ পূর্ব শত্রুতার জের ধরে উল্লেখিত সময়ে সীমানার স্টীল রেলিং কেটে মালামাল লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৩লক্ষ টাকা।

সকালে বিষয়টি বিল্ডিংয়ের সিসি ক্যামেরায় দেখতে পেয়ে প্রতিপক্ষের কাছে জিজ্ঞেস করলে তারা অকথ্য ভাষায় গালিগালাজ সহ বিভিন্ন ধরনের হুমকি ধমকি প্রদান করেন এবং মারধর করার জন্য এগিয়ে আসেন।

পরে ক্ষতিগ্রস্ত বিল্ডিংয়ের মালিক ঝগড়াঝাটিতে না জড়িয়ে স্থানীয় সংবাদ কর্মীদের বিষয়টি অবগত করে থানায় লিখিত অভিযোগটি করেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইলিয়াসের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমি এই ঘটনার সাথে জড়িত নই। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।

লিখিত অভিযোগে আরো জানা যায়, পূর্বেও প্রতিপক্ষের লোকজন জায়গা নিয়ে ঝগড়াঝাটি করায় ৫ সেপ্টেম্বর লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যায়।