লোহাগাড়ায় জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ উঠে  শ্রমিক নেতা নুরুল হক নুনুর বিরুদ্ধে

লোহাগাড়ায় জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ উঠে  শ্রমিক নেতা নুরুল হক নুনুর বিরুদ্ধে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রাম লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে চৌধুরী সড়কের পাশে ০২ ডিসেম্বর ২২ইং আজিজ উদ্দীনের খরিদ পূর্বক ভোগ দখল জায়গায় শ্রমিক লীগ নেতার জোরপূর্বক বাউন্ডারি ওয়াল দেওয়ার অভিযোগ করেছেন এম.আজিজ উদ্দীনের সহধর্মিণী শামসুন্নাহার।

২ ডিসেম্বর ২২ইং রোজ শুক্রবার বিকাল ৪ টায় আজিজ টাওয়ারের ৩য় তলায় দখলবাজের বিরুদ্ধে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে শামসুন্নাহার বলেন, বর্তমানে আমার স্বামী বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে বিদেশে অবস্থান করেছেন, এই সুযোগে আমার স্বামীর দখলীয় জায়গায় লোহাগাড়া উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনুর নেতৃত্বে ১ ডিসেম্বর রাত ৯ টায় ইট, বালু, সিমেন্ট সহ বিভিন্ন মালামাল এনে রাখে।

বিষয়টি আমরা জানতে পেরে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ করি ২ তারিখ সকাল ৯ টায় নুরুল হক নুনুর নেতৃত্বে ২ শতাধিক লোকজন এসে বাউন্ডারি ওয়ালের কাজ শুরু করলে আমি জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করলে পুলিশ ঘটনা স্থলে এসে কাজ বন্ধ করে দেন।

শামসুন্নাহার আরো বলেন, বর্তমানে আমরা চরম আতংকের মধ্যে রয়েছি যে কোনো মূহুর্তে আবারও আমাদের জায়গায় জোরপূর্বক দখল করার চেষ্টা করবে।

তাই আমি প্রিয় সাংবাদিক ভাইদের মাধ্যমে সরকারের আইন প্রয়োগকারী সকল সংস্থা, এমপি মহোদয় সহ  দেশবাসীকে জানাতে আজকের এই সংবাদ সম্মেলন।