লোহাগাড়ায় গহীন পাহাড়ে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার

পরিমল দাশ (৬৪)
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ফরিয়াদের কুলের পূর্বে গহীন জঙ্গলে ভগরতির খামারের পার্শ্বে পাহাড়ের উপরে ঝুলন্ত অবস্থায়  এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (৭সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ সাইফুল ইসলাম, এসআই মোজাম্মেল হক,এসআই সাইদুল আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম উক্ত স্থান হতে মৃত ব্যক্তিটির লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তিটি পদুয়া ৩নং ওয়ার্ডস্থ উত্তর হিন্দু পাড়ার মৃত প্রানহরী দাশের পুত্র পরিমল দাশ (৬৪)।

সুত্রে জানা যায়, পরিমল দাশ বিগত ২০ বছর ধরে পদুয়া বাজারে মুদির দোকানের ব্যবসায় করতেন। বিগত ১মাস পুর্বে তিনি নিঁখোজ হয়েছিল। তার ছেলে প্রণয় দাশ বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি নিখোঁজ ডায়েরী (জিডি) দায়ের করেন। তারা অনেক খোঁজাখুঁজি করেও তাঁর বাবাকে পাওয়া যায়নি।

অবশেষে ৩৩দিনের মাথায় উপজেলার পদুয়ায় উক্ত স্থানে গলায় ফাঁস লাগিয়ে ধুতি পেঁছিয়ে ঝুলন্ত অবস্থায় জনৈক এক ব্যক্তি দেখতে পান।

নিহতের ছেলে প্রণয় দাশ জানান, আজকে জনৈক এক ব্যক্তি আমাকে খবর দিলে সাথে সাথে লোহাগাড়া থানা পুলিশকে অবহিত করি।সেই পাহাড়ের উপরে ঘটনাস্থলে গিয়ে আমার বাবার ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায়।৩৩ দিনের মাথায় আমার বাবার লাশ পেয়েছি।

লোহাগাড়া থানার ওসি(তদন্ত) মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, নিহতের ছেলে প্রণয় আমাদের থানা পুলিশকে অবহিত করলে আমি, থানার এসআই মোজাম্মেল হক, এসআই সাইদুল ইসলাম ও সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে গহীন জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করি। নিহতের লাশ রোদে,বৃষ্টিতে ভিজে তার শরীরের অর্ধেক অংশ বিকৃতি হয়ে গেছে। করোনাকালীন সময়ে তার অসুস্থতার কারণে কিছুটা মানসিক ভাবে ভারসম্যহীন ছিল। লাশ পোস্ট মডেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।