লোহাগাড়ায় আলহাজ্ব আহমুদুর রহমান(আহমদ মেম্বার)ফাউন্ডেশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া সুখছড়ি উজিরভিটা উচ্চ বিদ্যালয়ে আলহাজ্ব আহমুদুর রহমান মেম্বার ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার( ১৮ অক্টোবর) সকালে বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষার বিদ্যালয়ের ৬ষ্ট, ৭ম ও ৮ম শ্রেনীর মোট ৮৪জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

সকালে বৃত্তি পরীক্ষা পরিদর্শন করেন আলহাজ্ব আহমুদুর রহমান প্রকাশ আহমদ মেম্বার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান, এ রহমান মার্কেটের স্বত্বাধিকারী, সমাজসেবক, শিক্ষানুরাগী ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব রশিদ আহমদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার মোহাম্মদ এয়াকুব,বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব নুরুল কবির, বিদ্যালয়ের অভিভাবক সদস্য মাস্টার মুহাম্মদ নুরুল ইসলাম, মুহাম্মদ ফেরদৌস কোম্পানী, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাস্টার শংকর কর্মকার,বিদ্যালয়ের অভিভাবক সদস্য মাস্টার নুরুল ইসলাম, মুহাম্মদ ফেরদৌস, জাফর আহমদ মেস্ত্রী, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কলামিস্ট মোহাম্মদ হোসেন, সিনিয়র শিক্ষক মাস্টার সরওয়ার কামাল প্রকাশ খোকন।

আলহাজ্ব আহমুদুর রহমান প্রকাশ আহমদ মেম্বার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান, সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মুহাম্মদ রশিদ আহমদ জানান, এলাকার শিক্ষামুলক কর্মকান্ড ও সামাজিক উন্নয়নের জন্য আমার মরহুম বাবার নামে এই সংগঠন প্রতিষ্টা করেছি।

সংগঠনের পক্ষ থেকে প্রথমবারের মত সুখছড়ি উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট থেকে ৮ম শ্রেনীর শিক্ষার্থীদের মেধা বিকাশের লক্ষ্যে বৃত্তি পরীক্ষা কার্যক্রম শুরু করা হয়। পর্যায়ক্রমে আমরা উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে নিয়ে ব্যাপকভাবে বৃত্তি পরীক্ষার আয়োজন করা হবে বলেও তিনি জানান।