লোহাগাড়ার পদুয়া ইউনিয়নে সরকারি খাস জায়গা উদ্ধার

: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নাওঘাটা নামকস্থানে হাংগর খালের পাড়ে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান নির্মাণ করায় তা দখলমুক্ত করা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নাওঘাটা নামকস্থানে হাংগর খালের পাড়ে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান নির্মাণ করায় তা দখলমুক্ত করা হয়েছে।

২৮ নভেম্বর  দুপুর ১২ টার ১০ সময় হতে বিকাল ২টার৩০ সময় পর্যন্ত এই ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

জনৈক জিয়াউর রহমান গং খাস জায়গায় খাল শ্রেণির জমিতে দোকান (১৬’ ×৪৫’) নির্মাণ করছিল। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সরকারি খাস জায়গায় দোকান নির্মাণ বন্ধ করার জন্য নির্দেশ প্রদান করা সত্বেও নির্মাণ কাজ অব্যাহত রাখায় আজ ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তা দখল মুক্ত করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান বলেন, জনস্বার্থে সরকারি খাস জমিতে অবৈধ দখলদারদের বিরুদ্ধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে সার্বিক সহযোগিতা করেন, থানায় কর্মরত এস আই মোজাম্মেল সহ পুলিশ বাহিনীর একটি টিম ও সদস্যরা সার্বিক স্থানীয় ইউপি সদস্য সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।