লোহাগাড়ায় অস্ত্র, রামদা কার্তুজসহ যুবক গ্রেফতার

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের কাজির পাড়া এলাকা হতে দেশীয় তৈরী অস্ত্রসহ ফরিদ (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটক ফরিদ ওই এলাকার মৃত নজির আহমদের পুত্র।

এসময় তার কাছ থেকে ১টি রামদা, ৯রাউন্ড গুলি ও ২১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত ৩টার দিকে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ আলমগীর ও এএসআই চন্দ্র কুমার কুর্মীর নেতৃত্বে একটি পুলিশি দল উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে দেশীয় তৈরী অস্ত্র,রামদা ও ৯রাউন্ড গুলিসহ ফরিদকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে। আজ ১৭ অক্টোবর সকালে লোহাগাড়া থানা কার্যালয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্টিত হয়।

প্রেস ব্রিফিং-এ উপস্হিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা,লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ জহির উদ্দিন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা সাংবাদিককে জানান, গতকাল দিবারাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ আলমগীর ও এএসআই চন্দ্র কুমার কুর্মী ও সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে ফরিদের বাড়ীতে অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরী অস্ত্র, রামদা, ৯রাউন্ড গুলি ও ২১পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত`র বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয় এবং আজ ১৭ সেপ্টেম্বর সকালে তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ জহির উদ্দিন জানিয়েছেন।