লামায় এবার পাল্টা বিক্ষোভ করলো আওয়ামী লীগ

লামায় করলো আওয়ামী লীগ পাল্টা বিক্ষোভ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মোহাম্মদ ইলিয়াছ, লামা (বান্দরবান) প্রতিনিধি: শোকাবহ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস, ১৭ই আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা এবং ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বান্দরবানের লামা উপজেলায় এবার পাল্টা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে লামা উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনসমূহ।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল ১১ টার দিকে লামা বাজার চচৌরাস্তার মোড়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

লামা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু প্রদীপ কান্তি দাশ এর সঞ্চালনায় উক্ত সভায় সভপতিত্ব করেন, লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা।

এসময় “শেখ হাসিনার সরকার, উন্নয়নের সরকার, মুজিব কন্যার সরকার বারবার দরকার, ৭১’র দালালেরা হুশিয়ার সাবধান, জামায়াত বিএনপি দেশ ছাড়” ইত্যাদি স্লোগানে লামার রাজপথ কম্পিত হয়ে উঠে।

সমাবেশে অংশ নিতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার মানুষ বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে লামা পৌর বাস টার্মিনালে জড়ো হতে থাকে। পরে পৌর বাস টার্মিনাল থেকে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে লামা বাজার চচৌরাস্তার মোড়ে সমাবেশে অংশ নেয় নেতা কর্মীরা।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে আওয়ামীলীগ নেতারা বলেন, “বিএনপি’র সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে আবারো শেখ হাসিনা তথা জাতীয় উন্নয়নের সরকার গঠনে আমরা ঔক্যবদ্ধ। পার্বত্য জনপদ-বান্দরবানে ব্যাপক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বীর বাহাদুরকে আবারো বিপুল ভোটে জয়যুক্ত” করার ঘোষণা দেন বক্তারা।

অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ ও মোজাম্মেল হক বাহাদুর, লামা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল ও সাধারণ সম্পাদক, পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম ও পৌর সভাপতি কাউন্সিলর মোঃ রফিক।