লঙ্কানদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দলে বিজয়-রাহি

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ। তার আগে বিকেএসপিতে লঙ্কানদের বিপক্ষে ১০ ও ১১ মে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ওই ম্যাচের দলে ডাক পেয়েছেন এনামুল হক বিজয়, আবু জায়েদ রাহি ও সাইফ হাসান।

ওয়ানডে ফরম্যাটে হওয়া ঘরোয়া ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দুর্দান্ত খেলেছেন বিজয়। এক হাজারের ওপর রান করে রেকর্ড গড়েছেন। তারই ফল পেলেন তিনি।পেসার আবু জায়েদ জাতীয় দল থেকে বাদ পড়ে বিসিবির ওপর ক্ষোভ ঝাড়েন। জাতীয় দলে ক্যারিয়ার শেষ বলে শঙ্কা প্রকাশ করলেও নির্বাচকরা তাকে প্রস্তুতি ম্যাচের দলে রেখেছেন। সুযোগ দিয়েছেন ফেরার।

এছাড়া প্রস্তুতি ম্যাচের দলে ফিরেছেন টেস্ট দল থেকে বাদ পড়া সাইফ হাসান। তরুণদেরও সুযোগ দেওয়া হয়েছে দুই দিনের প্রস্তুতি ম্যাচে। যেমন- শাহাদাত হোসেন দিপু, রিশাদ হাসান, অমিত হাসানরা দলে ডাক পেয়েছেন। প্রস্তুতি ম্যাচের অধিনায়ক করা হয়েছে মোহাম্মদ মিঠুনকে।

প্রস্তুতি ম্যাচের বাংলাদেশ দল:

মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, এনামুল হক বিজয়, শাহাদাত হোসেন দিপু, জাকির হাসান, সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, রিশাদ হোসেন, মোহাম্মদ এনামুল হক, মুশফিক হাসান, রিপন মণ্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ, অমিত হাসান ও আবু জায়েদ চৌধুরী রাহী।