রিয়াদে সাব্বির নামে এক বাংলাদেশি যুবক নিখোঁজ

সাব্বির হোসেন(২৪)।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সৌদি আরব প্রতিনিধি: সৌদি আরবের রিয়াদে মুহাম্মদ সাব্বির হোসেন নামে এক প্রবাসী বাংলাদেশি যুবক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায়, জীবিকার তাগিদে গত রমজানে সৌদি আরবে যান সাব্বির হোসেন(২৪)।

সৌদির রাজধানী রিয়াদের হায়েল ফোয়াস এলাকায় বসবাস করে রাজমিস্ত্রির কাজ করতেন তিনি। সৌদি যাওয়ার পর তার কোম্পানি আকামা (প্রবাসীর সৌদি আরবে বসবাসের বৈধ অনুমতিপত্র) দিয়েছিল। মাসখানেক ধরে  হঠাৎ তার মাথা মানসিক সমস্যা দেখা দেওয়ায় কোম্পানি তাকে হুরুব (কোম্পানির কাছ থেকে শ্রমিক ছুটি না নিয়ে/না বলে কোথাও গেলে নিয়োগকর্তা তাকে কাজে অনুপস্থিত বলে রিপোর্ট দেওয়া বা পলাতক ঘোষণা করা) লাগিয়ে দেন।

বেশ কিছু দিন আগেও একবার নিজ বাসা থেকে বের হয়ে গিয়েছিলেন সাব্বির হোসেন। পরে বাংলাদেশি প্রবাসীদের সহায়তায় তাকে বাসায় নিয়ে আসা হয়। বাসায় নিয়ে আসার এক দিন পর ফের বাসা থেকে বের হয়ে গেলে তিন দিন পর আবারও প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতায় তাকে রিয়াদ নগরীর আজিজিয়া থেকে উদ্ধার করা হয়।

রিয়াদ প্রবাসী মানসিক রোগী সাব্বির হোসেনের গ্রামের বাড়ী মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার হাশারা ইউনিয়নের শেখের নগর লাস্করপুরের আওলাদ হোসেনের পুত্র। প্রবাসী সাব্বির হোসেনের মানসিক সমস্যার কারণে তাকে দেশে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এরই মধ্যে গত ৭ অক্টোবর আবারও রুম থেকে বের হয়ে যান। এর পর থেকে তাকে এখনও পাওয়া যায়নি। যদি কোনো প্রবাসী বাংলাদেশি তার খোঁজ পান তাহলে তাৎক্ষণিক নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে। যোগাযোগ :সাব্বির হোসেনের খালু : ০৫৩৫৬৫১৪৫৮ দেশের নম্বর : ০১৭১০৮২৫২৫৫