রামুতে পাহাড় ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু

রামুতে পাহাড় ধসে ৩ নারী সহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রামু প্রতিনিধি: রামুতে পাহাড় ধসে ৩ নারী সহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছে।

৭ ডিসেম্বর বুধবার সন্ধ্যে সাড়ে সাতটার দিকে উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের লর্ট উখিয়ারঘোনা গ্রামের ঐতিহ্যবাহী লাওয়ে জাদি পাহাড়ের পূর্ব পার্শ্বে মর্মান্তিক এই দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন গ্রামের নজির আহমদের পুত্র আজিজুর রহমান (৫৫), তার স্ত্রী রহিমা খাতুন( ৪৫), পুত্র বধু নাসিমা আক্তার (২৫),আজিজুর রহমানের শাশুড়ী দিল ফুরুজ বেগম (৭০)।

কাউয়ারখোপ ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ কায়েশ জানান আজিজুর রহমানের পরিবার এ সময়  রাতের খাবার খাচ্ছিলেন। হঠাৎ করে পাশ্ববর্তী পাহাড় ধ্বসে রান্না ঘরে এসে পড়লে ঘটনাস্হলে তারা প্রাণ হারান।পরে স্থানীয় জনতা, জনপ্রতিনিধি, রামু ফায়ার সার্ভিসের কর্মী, রামু থানা পুলিশ এসে মৃত দেহ উদ্ধার করে। রামু ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সৌমেন বড়ুয়া জানান, খবর পেয়ে রামু ফায়ার সার্ভিসের একটি ইউনিট দূর্ঘটনাস্থলে গিয়ে মাটি সরিয়ে একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার করে। মাটির নিচে আরও কারও মৃতদেহ আছে কিনা উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে ফায়ার সার্ভিস কর্মীরা। রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মুস্তফা বলেন পাহাড়ের ঢালুতে ঝুঁকিপূর্ণ বসবাসের কারনে এ মর্মান্তিক দূর্ঘটনায় একই পরিবারের চার জনের মৃত্যুর ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে পরিদর্শন করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দাফন কাফনের জন্য আর্থিক সহায়তা দেয়া হয়েছে বলে জানান তিনি।