রামুতে এমপি কমলের নেতৃত্বে বঙ্গবন্ধুর বিশাল মেজবান কাল

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজারের রামুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে যে সব কীর্তিমান ভূমিকা রেখেছেন তাদের ইছালে ছওয়াব পারলৌকিক শান্তি কামনায় মিলাদ মাহফিল ও বিশাল মেজবান শনিবার (১২ অক্টোবর) রামু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বিশাল এ মেজবানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপ-মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জেলার সকল সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদক মেজবানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আয়োজনে সভাপতিত্ব করবেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। অনুষ্ঠান সঞ্চালনা করবেন রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম। এদিকে মেজবান আয়োজন কমিটির নেতৃবৃন্দ জানান, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে বিগত বছরের ধারাবাহিকতায় শনিবার (১২ অক্টোবর) মিলাদ মাহফিল ও বিশাল মেজবান সফলভাবে আয়োজনে রামু স্টেডিয়ামে বিশাল প্যান্ডেল নির্মাণসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

রামু উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমুহ আয়োজিত মেজবানে জেলা-উপজেলার সর্বস্তরের মুজিবপ্রেমী জনতাকে আমন্ত্রণ জানানো হয়েছে। এদিকে গতকাল শুক্রবার বিকালে মিলাদ মাহফিল ও মেজবানের শেষ মূহুর্তের প্রস্তুতি দেখার জন্য রামু স্টেডিয়ামে যান কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এসময় রামু উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমুহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।