রাজের শৈশবের শহরে ‘পরাণ’

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত নায়ক শরিফুল রাজ। দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ত্রিভূজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’ দিয়ে দর্শকের মন কেড়েছেন তিনি।

জীবনের একটি দীর্ঘ সময় তার কেটেছে সিলেট শহরে, পড়েছেন সিলেটের স্কুল ও কলেজে। এ কারণে এই শহরের প্রতি বিশেষ মায়া। সোমবার সিলেটে দেখা মিলবে শরিফুল রাজের।

রাজ বলেন, ‘সিলেট শহরে সিনেমা দেখে আমার বড় হওয়া। সেখানকার হলে এখন আমার সিনেমা চলছে- এটা আমার জন্য বিশেষ। সোমবার সারাদিন সিলেট শহরে থাকছি। সেখানকার হলে ‘পরাণ’ সিনেমা দেখব। দুপুর ৩টায় থাকব গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্সে, সঙ্গে থাকছেন আমাদের পরিচালক রায়হান রাফি।’

গত ২৯ জুলাই সিলেট নগরীর বিমানবন্দর সড়কে গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে যাত্রা করে ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’। আলোচিত ‘হাওয়া’ সিনেমা প্রদর্শনের মাধ্যমে সিলেটের প্রথম এই সিনেপ্লেক্সের যাত্রা হয়।

গেল ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’। চিত্রনায়ক শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত সিনেমাটি নিয়ে চলছে বেশ আলোচনা। গুঞ্জন আছে, বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনা অবলম্বনে নির্মাণ হয়েছে এই সিনেমা।

২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণ শেষ হয়। এর চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সঙ্গীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। আর সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।

‘পরাণ’ সপ্তম সপ্তাহে এসে চলছে দেশের ৩৯ প্রেক্ষাগৃহে।