রাজশাহীতে খুন করে সীতাকুণ্ডে পালিয়ে থাকা তিনজনকে আটক করেছে র‌্যাব-৭

পজেলার সলিমপুর ও মাদামবিবিরহাট এলাকা থেকে তিনজনকে আটক করা হয়
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: রাজশাহীতে প্রতিবেশীকে হত্যা করে চট্টগ্রামের সীতাকুণ্ডে পালিয়ে থাকা তিন আসামীকে আটক করেছে র‌্যাব-৭।

শনিবার বিকাল ৫ টার সময় উপজেলার সলিমপুর ও মাদামবিবিরহাট এলাকা থেকে তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে মোঃ নাহিদ হোসেন (২০), পিতা-মোঃ বকুল আলী, মোঃ বকুল আলী (৪৫), পিতা- আছের উদ্দিন এবং মোছাঃ আমেনা (৪০), স্বামী-মোঃ বকুল আলী। তাদের বাড়ি রাজশাহী জেলার শাহমখদুম থানার  হরিষার ডাইং গ্রামে।

র‌্যাব-৭ সূত্রে জানা যায, গত ১ আগস্ট  রাত সাড়ে ৩০ রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার হরিষার ডাইং এলাকার জৈনক নাহিদ তার বাড়িতে উচ্চ শব্দে গান শুনছিলেন। তাদের প্রতিবেশী মুকুল আলীর (৪৫) মেয়ে অন্তসত্বা হওয়ায় মুকুল আলী নাহিদকে উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করলে নাহিদ তার বাবা বকুল আলী, মা ও তার বোন মিলে লোহার রড দিয়ে মুকুলের মাথায় আঘাত করে মারাত্বক জখম করে। গুরুতর আহত মুকুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান। এ ঘটনায় নিহত ভিকটিমের ছেলে মোঃ শামীম ইসলাম বাদী হয়ে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানায় ৮ জন নামীয় এবং ৩/৪ জন’কে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এঘটনার পর আসামীরা পালিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডে চলে আসে।

র‌্যাব-৭ গোপন সংবাদের সূত্র জানতে পারে আসামীরা উপজেলার সলিমপুর ও মাদামবিবিরহাটে অবস্থান করছেন। শনিবার বিকালে বকুল আলী, তার স্ত্রী আমেনা এবং ছেলে নাহিদকে আটক করা হয়।