রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামীলীগের ঈদ পুনর্মিলনী ও মত বিনিময় সভা

ছবি: রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামীলীগের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় বক্তব্য দেন সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও মত বিনিময় সভা মরহুম খলিলুর রহমান চৌধুরীর বাসভবন প্রাঙ্গণে শনিবার (৭ মে) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

পৌরসভার ওয়ার্ড ও ইউনিট আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে এই মতবিনিময় করা হয়। পৌরসভা আওয়ামীলীগ সভাপতি আরিফুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিমের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাউন্সিলর জসিম উদ্দিন শাহ, পৌরসভা আওয়ামীলীগ সহ সভাপতি এনামুল হক, পৌরসভার প্যানেল মেয়র জালাল উদ্দিন, পৌর যুবলীগ সভাপতি সিরাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো. হারুন মাতব্বর, মো. নাছের, ওসমান গণি চৌধুরী, রঞ্জন বড়ুয়া, আবু সালেহ, কাউন্সিল অলি আহমদ মাস্টার, আকবর শাহ, মো. এসকান্দর, মো. মোকাররম প্রমুখ।

উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার খাইরুল বশর মুন্সি, পৌরসভার কাউন্সিলর নুরুল আবছার জসিম, নজরুল ইসলাম, আবুল কাশেম, তারেকুল ইসলাম চৌধুরী, কপিল উদ্দিন সিকদার, ওমর ফারুক তালুকদার, দিলু আক্তার, মারুফা বেগম, ইয়াসমিন আক্তার, পৌর যুবলীগ সম্পাদক এহসান হাবিব প্রমুখ। সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয়ে তৃণমূল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করা হয়।