রাঙ্গুনিয়ায় রাতের আঁধারে অটোরিকশা থেকে ছোড়া গুলিতে আহত সন্ত্রাসী আইয়ুব

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় আলোচিত মুক্তিযোদ্ধা সোবহান হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সন্ত্রাসী আইয়ুব আলী (৫০) গুলিবিদ্ধ হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে মরিয়মনগর ডিসি সড়কের লালানগর ইউনিয়নের মাইল্লের ঘাটা এলাকায় এই ঘটনা ঘটে। সে বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে ধামাইরহাট বাজারের দিকে যাওয়ার পথে সিএনজি অটোরিক্সায় আসা অজ্ঞাতনামা দুর্বৃত্ত তিনজন যুবক তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালিয়ে যায় বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুল বলেন, ‘রাত পৌনে ৮টার দিকে আমরা ঘটনাস্থলের পাশেই ছিলাম। হঠাৎ বিকট একটা শব্দ শুনি, প্রথমে মনে করেছিলাম দুর্গাপূজার বাজির শব্দ।

তবে পরক্ষণেই দেখি মোটরসাইকেল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ছিটকে পড়ে আছে আইয়ুব আলী। সে লালানগর ইউনিয়নের ফকিরপাড়া এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে ধামাইরহাট বাজারের দিকে যাচ্ছিল। পেছন থেকে একটি সিএনজি অটোরিক্সা মোটরসাইকেলটিকে অতিক্রম করে তাকে গুলি করে পালিয়ে যায়।’ উপসহকারী মেডিকেল কর্মকর্তা নাছির উদ্দিন বলেন, তার সমস্ত মুখমন্ডলে ছুড়াগুলির দাগ ছিল।

আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করি।’ রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা বলেন, রাঙ্গুনিয়ায় এক ব্যক্তির গুলিবিদ্ধের ঘটনা শুনেছি। তবে এখনো এই ব্যাপারে কোন অভিযোগ পাইনি। গুলিবিদ্ধ আইয়ুবের বাড়ি উপজেলার ইসলামপুর ইউনিয়নের খলিফা পাড়া এলাকা হলেও সে বেশ কিছুদিন যাবৎ লালানগর ইউনিয়নের ফকিরপাড়া এলাকায় থাকেন।

ইসলামপুর ইউনিয়নের ইছহাক মিয়ার ছেলে আইয়ুব ‘আইয়ুব বাহিনী’র প্রধান বলে জানায় স্থানীয়রা। তার বিরুদ্ধে হত্যা সহ একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। রাঙ্গুনিয়ার চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা আবদুস সোবাহান হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সে।