রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতা গ্রেপ্তার

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন
রাঙ্গুনিয়ায় আল হেলাল পুতুল সিকদার (৩৭) নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৬ অক্টোবর) রাত ১ টার দিকে তার নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। সে রাঙ্গুনিয়া পৌরসভার সৈয়দবাড়ি গ্রামের আশরাফুল এনাম সিকদারের পুত্র এবং উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতির দায়িত্বে ছিলেন।
গত ২ অক্টোবর উপজেলা আ.লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জাফর সালেক সিকদারের উপর হামলার ঘটনায় রাঙ্গুনিয়া থানায় দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। তার ভাই উপজেলা যুবলীগ সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত পুতুল সিকদার এই মামলার দুই নম্বর আসামী। মামলার প্রধান আসামী তাঁর ছোট ভাই আল মামুন পিনু সিকদার ও ৩ নম্বর আসামী সম্রাট সিকদার পলাতক রয়েছেন। সোমবার (৭ অক্টোবর) দুপুরে পুতুল সিকদারকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এস.আই) ইসমাঈল হোসেন জুয়েল জানান, থানায় পুতুল সিকদারের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। গত বছর ট্রাক থামিয়ে ব্যবসায়ীকে জিম্মি করে চাঁদা আদায়ের অভিযোগে দ্রæত বিচার আইনের একটি মামলা এবং দ্রæত বিচার আইনে অপর আরও একটি মামলা, ২০১৪ সালের একটি মারামারি মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।