রাঙ্গুনিয়ায় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা

ছবি:রাঙ্গুনিয়ায় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা.) পীযুষ প্রভাকর।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

 নিজস্ব সংবাদদাতা: রাঙ্গুনিয়া ‘নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’-এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে মতবিনিময় সভায় লিখিত বক্তব্য উপস্থাপন করেন উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা.) পীযুষ প্রভাকর। তিনি জানান, মৎস্য সপ্তাহ উপলক্ষে আগামী ২৩ থেকে ২৯ জুলাই পর্যন্ত নানা কর্মসূচি পালিত হবে।

কর্মসূচির মধ্যে রয়েছে শনিবার মাইকিং, রবিবার পোনামাছ অবমুক্তকরণ, র‌্যালী, উদ্বোধনী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ এবং প্রামাণ্যচিত্র প্রদর্শন, সোমবার মৎস্য চাষীদের সাথে মতবিনিময়, মঙ্গলবার মোবাইল কোর্ট/ অভিযান পরিচালনা, বুধবার মৎস্যচাষীদের মাছচাষ বিষয়ক পরামর্শ সেবা প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, বৃহস্পতিবার সুফলভোগীদের মাঝে উপকরণ বিতরণ এবং শুক্রবার মূল্যায়ণ ও সমাপনী অনুষ্ঠান উপজেলা পরিষদে অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারি ওবাইদুল হক সহ সাংবাদিক নেতৃবৃন্দ।