রাঙ্গুনিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে চন্দ্রঘোনা ইউনিয়ন চ্যাম্পিয়ন

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ পারুয়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত দুই দলের খেলোয়াড়দের চমৎকার খেলা উপস্থিত হাজার হাজার দর্শকদের চরম আনন্দ দেয়। তীব্র উত্তেজনাপূর্ণ খেলার নির্দিষ্ট সময়ের মধ্যে গোলশূণ্য ড্র হলে ট্রাইবেকারে গড়ায় খেলা। সেখানে চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন ফুটবল একাদশ ৩-২ ব্যবধানে জয় লাভ করে।

খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান। সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা নিজাম উদ্দিন ও সাংবাদিক মাসুদ নাসিরের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) পূর্বিতা চাকমা, প্রাণী সম্পদ কর্মকর্তা মোস্তফা কামাল, উপজেলা প্রকৌশলী দিদারুল আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে, সমবায় কর্মকর্তা দিবাকর দাশ মান্না, পল্লী বিদ্যুৎতের ডিজিএম মোখলেছুর রহমান, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক স্বজন কুমার তালুকদার, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইদ্রিছ আজগর, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামীলীগ সভাপতি মাস্টার আসলাম খাঁন, ইউপি চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার, মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন, মির্জা সেকান্দর হোসেন, মোহাম্মদ সেলিম, রহিম উদ্দিন চৌধুরী, আহমদ ছৈয়দ তালুকদার, আবদুল কাইয়ুম তালুকদার, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সভাপতি আকাশ আহমেদ, মুক্তিযোদ্ধা কমান্ডার খাইরুল বশর মুন্সি, রাঙ্গুনিয়া পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ সেলিম, উপজেলা যুবলীগ নেতা পারভেজ হোসেন, নাছির উদ্দিন আহমেদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জালাল উদ্দিন জল প্রমুখ।

এদিকে ফাইনাল খেলাকে কেন্দ্র করে দুপুরের পর থেকেই কানাই কানাই পরিপূর্ণ হয়ে উঠে রাঙ্গুনিয়া স্কুলের খেলার মাঠ। মাঠের চারপাশে ব্যাপক দর্শক সমাগমের মোহ মোহ শব্দ ও হাততালিতে পুরা এলাকা জুড়ে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়। গত ৯ সেপ্টেম্বর থেকে দীর্ঘ ১১ দিন ব্যাপী এই টুর্নামেন্টের প্রত্যেক খেলায় প্রচুর দর্শক সমাগম ছিল চোখে পড়ার মতো। উল্লেখ্য ১৫ ইউনিয়ন ও ১ টি পৌরসভা থেকে ১৬ টি দল এই টুর্ণামেন্টে অংশ গ্রহন করছে। পুরা টুর্নামেন্ট থেকে ভালো খেলোয়াড় বাছাই করে একটি ফুটবল দল গঠন করা হয়েছে। যেটি জেলা পর্যায়ে অনুষ্ঠিত খেলায় রাঙ্গুনিয়ার হয়ে অংশগ্রহণ করবেন বলে জানায় ইউএনও মো. মাসুদুর রহমান।