রাঙ্গুনিয়ায় প্রিমিয়ার ব্যাংক এজেন্ট আউটলেট শাখার উদ্বোধন

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়ায় প্রিমিয়ার ব্যাংক এজেন্ট আউটলেট শাখার উদ্বোধনী অনুষ্ঠান শাহাব্দীনগর উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গুনিয়ার পারুয়া হাজারীহাট বাজারে এই এজেন্ট ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবেন মেসার্স নমিতা এন্টারপ্রাইজ। দি প্রিমিয়াম ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ শামীম মোরশেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন দি প্রিমিয়ার ব্যাংক লিঃ এর কনসালটেন্ট অ্যাম্বাসেডর নাজিমুল্লাহ চৌধুরী।

ব্যাংকটির হেড অব স্কুল ব্যাংকিং জয়নাল আবেদীন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার মো. নূরুল আলম, পারুয়া ইউপি চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার, প্রিমিয়ার ব্যাংক রাঙ্গুনিয়ার শান্তিরহাট ব্রাঞ্চের ব্যবস্থাপক আবু তাহের মোহাম্মদ আইয়ুব, এজেন্ট ব্যাংকিং এর স্বত্ত্বাধীকারী নিপুল বড়ুয়া প্রমুখ। অনুষ্ঠানে স্কুল শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাংকিং সম্পর্কে ক্যাম্পেইন করা হয়। এই উপলক্ষে স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যেখানে স্কুলের শিক্ষার্থীরা দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি সহ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। এছাড়া স্কুলের সকল শিক্ষার্থীদের নমিতা এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়। এরআগে নমিতা এন্টারপ্রাইজ এর নতুন অফিস উদ্বোধন করা হয়। ফিতা কেটে অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এ সময় দি প্রিমিয়ার ব্যাংকের সাথে নমিতা এন্টারপ্রাইজ এর এজেন্ট ব্যাংকিং এর চুক্তিপত্র হস্তান্তর করা হয়। নমিতা এন্টারপ্রাইজ সুত্রে জানা যায়, এই এজেন্ট ব্যাংকিং এর সাহায্যে একটি পূর্ণাঙ্গ ব্যাংকের যাবতীয় সেবা গ্রাহকদের দেয়া হবে। গ্রাহকরা এই শাখার মাধ্যমে তাদের যাবতীয় লেনদেন, বিদ্যুৎবিল পরিষোধ, প্রবাসীদের রেমিটেন্স সুবিধা সহ যাবতীয় সেবা গ্রহণের সুযোগ পাবেন।