রাঙ্গুনিয়ায় টিন কেটে চুরি, দৃশ্য সিসি ক্যামেরায়

অভিনব কৌশলে চুরির দৃশ্য দেখাচ্ছেন দোকান মালিক শওকত। ২। রাঙ্গুনিয়ায় টিন কেটে চুরির ঘটনায় সিসি ক্যামেরায় ধরা পড়া চোরের ছবি
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভার রোয়াজারহাট বাজারের ব্রীজের পশ্চিম পাশে একটি হার্ডওয়্যার দোকানের টিনের চাল কেটে নগদ টাকাসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে। চুরির এ দৃশ্য ধরা পড়েছে দোকানের সিসি ক্যামেরায়।

বুধবার রাত ১২টা ৫ মিনিট থেকে ১টা ১৫ মিনিট পর্যন্ত চুরির ঘটনাটি সিসি ক্যামেরায় দেখা গেছে।

বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, আল-মদিনা হার্ডওয়্যার অ্যান্ড ইলেক্ট্রিক সেনিটারি নামের ওই দোকানের সামনে মানুষের ভিড়। দোকানের মালিক মো. শওকত হোসেন চৌধুরী কাটা টিনটি দেখান। দোকানে রাখা টেলিভিশনে সিসি ক্যামেরায় ধারণ করা দৃশ্যও দেখান তিনি। সেখানে দেখা যায়, মুখে মাস্ক পড়া একজন যুবক দোকানে প্রবেশ করে। এরপর দোকানের মালামাল নিতে গিয়ে সিসি ক্যামেরাটি অন্যদিকে ঘুরিয়ে দেন।

শওকত দাবী করেন, চোর দোকানের সিন্দুকের তালা ভেঙে নগদ ১৭ হাজার টাকা এবং সাড়ে ৩ লাখ টাকার ইলেক্ট্রনিক তার এবং ৭ লক্ষাধিক টাকার ফিটিংস’র মালামাল নিয়ে যায়। মালামাল নিয়ে চোরটি কাটা টিন দিয়ে বেড়িয়ে দোকানের পিছন দিয়ে নেমে পালিয়ে যায়। এ ঘটনায় তিনি রাঙ্গুনিয়া মডেল থানায় অভিযোগ দিয়েছেন।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী জানান, পুলিশ ওই দোকানে গিয়ে প্রাথমিক তদন্ত শেষ করেছে। সিসি ক্যামেরায় চোরের চেহারা ফুটে উঠেছে। তবে চোরকে শনাক্ত করা যায়নি। তাকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।