রাঙ্গুনিয়ায় এক রাতে ৫ গরু চুরি

উপজেলার বেতাগী ইউনিয়নের ৪নং ওয়ার্ড জাকির আহম্মদের বাড়িতে এই ঘটনা ঘটে
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক রাতে ৫টি গরু চুরির  ঘটনা ঘটেছে। উপজেলার বেতাগী ইউনিয়নের ৪নং ওয়ার্ড জাকির আহম্মদের বাড়িতে এই ঘটনা ঘটে। চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত জাকির আহম্মদের স্ত্রী নাসরিন আক্তার কুসুম।

তিনি জানান, রাতে গোয়াল ঘরে গরু রেখে বাইরে তালা লাগিয়ে দিয়ে ঘুমাতে গিয়েছেন তিনি।

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে গিয়ে দেখেন তালা ভাঙা এবং ভিতরে গরু নেই। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে শান্তিরহাট এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখেন ভোররাতে একটি ট্রাকে করে গরুগুলো নিয়ে যাচ্ছে সংঘবদ্ধ চোরের দল। চুরি যাওয়া গরুর মধ্যে রয়েছে একটি অস্ট্রেলিয়ান জাতের গাভিসহ বাছুর এবং তিনটি দেশী জাতের গাভী। যেগুলোর বাজার দাম প্রায় দুই থেকে আড়াই লাখ টাকা মতো হতে পারে।

এদিকে রাঙ্গুনিয়ায় বিভিন্ন সময় গরু চুরির ঘটনা বেড়েই চলেছে। এমনকি পোমরা বুড়ির দোকান এলাকায় গরু চুরি করতে গিয়ে চোরের গুলিতে আহত হওয়ার ঘটনাও ঘটেছে। এরপরও ধরাছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে সংঘবদ্ধ চোরের দল। এতে উদ্বেগ প্রকাশ করেছেন খামারিরা।

এই বিষয়ে রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, গরু চুরির বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনতে চেষ্টা চলছে।